Bhowanipore Double Murder: ফোনেই লুকিয়ে খুনের রহস্য? বাড়ি থেকে অনেক দূরে মিলল অশোক শাহের মোবাইল

ডালহৌসি এলাকা থেকে উদ্ধার হয়েছে ফোনটি। খুনের পর ফোন নিয়ে চম্পট দেয় খুনিরা। 

Updated By: Jun 8, 2022, 11:17 AM IST
Bhowanipore Double Murder: ফোনেই লুকিয়ে খুনের রহস্য? বাড়ি থেকে অনেক দূরে মিলল অশোক শাহের মোবাইল

বিক্রম দাস : ভবানীপুরে জোড়া খুন কান্ডের (Bhowanipore Double Murder) তদন্তে খানিক অগ্রগতি। উধাও দুটি মোবাইলের মধ্যে একটির খোঁজ মিলেছে। নিহত অশোক শাহের মোবাইলটি উদ্ধার করেছে পুলিস। তবে তাঁর স্ত্রী রশ্মিতা শাহের ফোনটির এখনও কোনও খোঁজ পাওয়া যায়নি।

পুলিস সূত্রে জানা গিয়েছে, ডালহৌসি এলাকা থেকে উদ্ধার হয়েছে ফোনটি। খুনের পর ফোন নিয়ে চম্পট দেয় খুনিরা। তারপর সেটি রাস্তায় ফেলে দেয়। নৃশংস এই হত্যাকান্ডের ঘটনায় এই ফোন থেকে কোনও সূত্র মিলতে পারে বলে মনে করছেন তদন্তকারী অফিসাররা। ফোনটি পরীক্ষা করে দেখছে পুলিস। 

প্রাথমিকভাবে তদন্তকারী অফিসাররা মনে করছেন, প্রমাণ লোপাট করতে ও পুলিসকে বিভ্রান্ত করতেই আততায়ীরা খুনের পর মোবাইলগুলি নিয়ে প্রথমে চম্পট দেয়।  তারপর সেটি অন্যত্র ফেলে দেয়। প্রসঙ্গত, খুনের ঘটনা সামনে আসার পর প্রথমেই দেখা যায় যে আলমারি থেকে ৩০ হাজার টাকা, গয়না, মোবাইল সব উধাও। তবে দুটি মিসিং মোবাইলের একটি চালু অবস্থায় ছিল। আরেকটির সঙ্গে যোগাযোগ করা যাচ্ছিল না।

উল্লেখ্য, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে সামনে এসেছে যে খুনের ঘটনাটি ঘটেছিল দুপুরবেলা। অর্থাৎ দুপুরবেলা আততায়ী এসে ঘরে ঢুকে শাহ দম্পতিকে খুন করে চম্পট দেয়। প্রাথমিক তদন্তের পর পুলিস এও মনে করছে যে, খুনের পিছনে আছে পরিচিত কেউ। যাকে দেখে বিনা দ্বিধায় দরজা খুলে দিয়েছিলেন শাহ দম্পতি। 

এলাকার সিসিটিভি ফুটেজে এমন সন্দেহভাজন 'মুভমেন্ট'-রও ইঙ্গিত মিলেছে। তবে এখনও পর্যন্ত অধরা খুনিরা। খুনের মোটিভ নিয়েও এখনও ধন্দে পুলিস।  

আরও পড়ুন, Kolkata: ঝাঁঝরা ফুসফুসে জীবন দান! নাকে নল নিয়েই ১০ বছরের কালাম স্বপ্ন দেখে 'ডাক্তার হব'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.