মিতা রহস্য মৃত্যু কাণ্ডে সিআইডি তদন্ত

অবশেষে মিতা মণ্ডল রহস্য মৃত্যুর তদন্তভার পেল সিআইডি। শ্বশুরবাড়িতে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনী মিতা মণ্ডলের রহস্যমৃত্যু। মিতার স্বামীর বিরুদ্ধে খুনের অভিযোগ। তোলপাড় সোশ্যাল মিডিয়া। বিচার চেয়ে মিতার বন্ধুদের পথে নামা। এ সবই গত কয়েকদিন ধরে সম্প্রচারিত হয়েছে চব্বিশ ঘণ্টায়।

Updated By: Oct 25, 2016, 12:00 PM IST
মিতা রহস্য মৃত্যু কাণ্ডে সিআইডি তদন্ত

ওয়েব ডেস্ক: অবশেষে মিতা মণ্ডল রহস্য মৃত্যুর তদন্তভার পেল সিআইডি। শ্বশুরবাড়িতে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের প্রাক্তনী মিতা মণ্ডলের রহস্যমৃত্যু। মিতার স্বামীর বিরুদ্ধে খুনের অভিযোগ। তোলপাড় সোশ্যাল মিডিয়া। বিচার চেয়ে মিতার বন্ধুদের পথে নামা। এ সবই গত কয়েকদিন ধরে সম্প্রচারিত হয়েছে চব্বিশ ঘণ্টায়।

মাস ছয়েক আগে উলুবেড়িয়ার কুশবেড়িয়ার বাসিন্দা রানা মণ্ডলের সঙ্গে মিতার বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগেই ছিল। মিতার বাপের বাড়ির অভিযোগ টাকা চেয়ে তাদের মেয়েকে চাপ দিতেন রানা মণ্ডল। মিতা আত্মহত্যা করেছেন বলে দশমীর দিন সকালে শ্বশুরবাড়ির লোকেদের খবর দেন তিনি। কুশবেড়িয়ার নার্সিংহোমে গিয়ে মিতার রক্তাক্ত মৃতদেহ দেখেন তাঁর বাপের বাড়ির লোকেরা। থানায় খুনের অভিযোগ দায়ের করেন তাঁরা।

আরও পড়ুন- বুক চিতিয়ে ফেসবুকে যাদবপুরের প্রতিবাদী সুর

মিতার স্বামী ও শ্বশুরকে গ্রেফতার করে পুলিস। যদিও, তাঁর শাশুড়ি ও দেওর এখনও অধরা। গত কয়েকদিন ধরে এ সব খবরই সম্প্রচারিত হয় চব্বিশ ঘণ্টায়। অবশেষে আজ নবান্নে মুখ্যসচিব জানালেন, মিতা মণ্ডলের রহস্যমৃত্যুর তদন্ত করবে সিআইডি।

 

.