Paresh Paul: বহু জায়গায় অসংগতি! বিজেপি কর্মী খুনে ফের সিবিআইয়ের জেরা পরেশ পালকে

সিবিআই জানার চেষ্টা করছে কী এমন পরিস্থিতি হয়েছিল যে বিজেপি কর্মী অভিজিত্ সরকার খুন হয়ে গেলেন। যারা ওই খুনের ঘটনায়  অভিযুক্ত তাদের সঙ্গে পরেশ পালের কী সম্পর্ক তা জানার চেষ্টা চলছে। এমনটাই সিবিআই সূত্রে জানতে পারা যাচ্ছে

Updated By: Sep 6, 2022, 01:36 PM IST
Paresh Paul: বহু জায়গায় অসংগতি! বিজেপি কর্মী খুনে ফের সিবিআইয়ের জেরা পরেশ পালকে

বিক্রম দাস: ভোট পরবর্তী অশান্তি মামলায় এবার ফের ডাক পড়ল বেলেঘাটার তৃণমূল বিধায়ক পরেশ পালের। নারকেলডাঙ্গায় এক বিজেপি কর্মী খুনের ঘটনায় তাঁকে তলব করা হল সল্টলেকের সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরে। সিবিআইয়ের নোটিস পেয়েই মঙ্গলবার সকাল সাড়ে দশটা নাগাদ সিজিও কমপ্লেক্সে এসে হাজির হন পরেশ পাল। নারকেলডাঙ্গার ওই ঘটান নিহত হন বিজেপি কর্মী অভিজিত্ সরকার। আজ অভিজিতের দাদাও সিবিআই দফতরে এসে পৌঁছান। কেন ফের তলব তৃণমূল বিধায়ককে? সিবিআই সূত্রে খবর, গত ১৮ মে পরেশ পালকে ৩-৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। সেই সময় তাঁর দেওয়া বয়ান সিবিআইয়ের পাওয়া তথ্যের সঙ্গে মিলিয়ে দেখা হয়েছে। দেখা গিয়েছে দুটি তথ্যে সঙ্গে বেশকিছু অসঙ্গতি রয়েছে। সেই অসঙ্গতি দূর করতেই ফের তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন-ফের লেগে গেল! কোহলির মন্তব্যের কড়া জবাব দিলেন সানি   

উল্লেখ্য, এই মামলায় কলকাতা পুলিস বেশ কয়েকজনকে গ্রেফতার করে। পাশাপাশি ঘটনার তদন্তে নেমে আরও কয়েকজনকে গ্রেফতার করে। তাদের দেওয়া তথ্যের সঙ্গে পরেশ পালের দেওয়া তথ্য় মিলিয়ে দেখা হচ্ছে। নিহত অভিজিত্ সরকারের পরিবারের তরফে যে অভিযোগ করা হয়েছে তাতে বলা হয়েছে খুনের ঘটনার সঙ্গে পরেশ পাল জডিত। তিনিই ওই খুন করিয়েছেন। এমনকি সিবিআইয়ের কাছে বেশকিছু ভিডিয়ো ক্লিপ জমা গিয়েছে অভিজিতের পারিবার। সেখানে পরেশ পালের বেশকিছু বক্তৃতা রয়েছে।

এদিকে, সিবিআই জানার চেষ্টা করছে কী এমন পরিস্থিতি হয়েছিল যে বিজেপি কর্মী অভিজিত্ সরকার খুন হয়ে গেলেন। যারা ওই খুনের ঘটনায়  অভিযুক্ত তাদের সঙ্গে পরেশ পালের কী সম্পর্ক তা জানার চেষ্টা চলছে। এমনটাই সিবিআই সূত্রে জানতে পারা যাচ্ছে।

নিহত বিজেপি কর্মী অভিজিত্ সরকারের দাদা বিশ্বজিত্ সরকার জানিয়েছেন, সিবিআইয়ের তরফে তাঁকে ডাকা হয়নি। তিনি নিজেই এসেছেন। তবে তাঁর দাবি, সিবিআই যদি মনে করে পরেশ পালের সামনাসামনি বসিয়ে জেরা করা হবে তাহলে আমি এসেছি। প্রয়োজনে জেরা করতেই পারে। আদালত ইতিমধ্যেই আদালত জানিয়ে দিয়েছে দ্রুত এই মামলার রায় দিতে হবে। এরকম একটা লোক যদি বাইরে ঘুরে বেড়ায়া তাহলে আরও অনেককে খুন করবে। সিবিআইয়ের কাছে আমরা লিখিতভাবে জানিয়েছি, খুনটা করিয়েছে পরেশ পাল। বাইও তার মৃত্যকালীন জবানবন্দিতে সেকথা বলেছে। এর সমর্থনে বেশকিছু অডিয়ো, ভিডিয়ো জমা দিয়েছি। আদালত ও সিবিআইয়ের প্রতি আমাদের ভরসা আছে।

পরেশ পালকে সিবিআই তলব নিয়ে তৃণমূল বিধায়ক তাপস রায় বলেন, আগেও বলেছি রাজনৈতিক প্রতিহিংসার কারণে বিজেপি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে ব্যবহার করছে। পরেশের সঙ্গে দীর্ঘদিন রাজনীতি করেছি। ও এরকম করতে পারে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.