Nupur Sharma Row: আজও অবরোধ-বোমাবাজি পার্কসার্কাসে, পুলিসের কাঁদানে গ্যাস

পার্কসার্কাস ছাড়াও পোর্টের কাচ্চি সড়ক রোডে অবরোধ চলছে। সেভেন পয়েন্ট জমায়েতের জেরে সংলগ্ন রাস্তায় যানজটের সৃষ্টি হয়েছে। 

Updated By: Jun 10, 2022, 02:39 PM IST
Nupur Sharma Row: আজও অবরোধ-বোমাবাজি পার্কসার্কাসে, পুলিসের কাঁদানে গ্যাস
নিজস্ব চিত্র।

নিজস্ব প্রতিবেদন: মহম্মদ পয়গম্বর নিয়ে বিজেপি নেত্রী নূপুর শর্মার বিতর্কিত মন্তব্য। এর প্রতিবাদে দেশে-বিদেশে প্রতিবাদ শুরু হয়েছে। যার প্রভাব পড়েছে এ রাজ্যেও। বৃহস্পতিবার হাওড়ার ডোমজুড়ে দীর্ঘ সময় ধরে রাস্তা অবরোধ করেন একদল মানুষ। তাঁরা রাস্তার উপর টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখায়। শুক্রবারও প্রায় একই ছবি দেখা গেল পার্কসার্কাস ও উলুবেড়িয়ায়। 

পার্কসার্কাস ছাড়াও পোর্টের কাচ্চি সড়ক রোডে অবরোধ চলছে। সেভেন পয়েন্ট জমায়েতের জেরে সংলগ্ন রাস্তায় যানজটের সৃষ্টি হয়েছে। এমনকী কাচ্চি সড়ক রোডে অবরোধের জন্য CGR রোডে যানজট তৈরি হয়েছে। বিক্ষোভকে কেন্দ্র করে বিশৃঙ্খলা তৈরি হয়েছে এলাকা জুড়ে। ইতিমধ্যেই বোমাবাজির অভিযোগও এসেছে। 

বৃহস্পতিবার সকালে প্রথমে অঙ্কুরহাটিতে অবরোধ করা হয়। এরপর তা বাড়তে থাকে। সন্ধের মধ্যে ১০৬ নম্বর জাতীয় সড়ক এবং কোনা এক্সপ্রেসওয়ে কার্যত অবরুদ্ধ হয়ে যায়। এই অবরোধের জেরে নাকাল অফিস ফেরত যাত্রীরা। দীর্ঘক্ষণ ধরে গাড়ির চাকা না ঘোরায়, যানের মধ্য়েই অপেক্ষায় করতে থাকেন তাঁরা। পুলিস সূত্রে খবর, অবরোধের জেরে দ্বিতীয় হুগলি সেতু বন্ধ হয়ে যায়। হাওড়া ব্রিজের উপর গাড়ির চাপ বাড়ে। হাওড়া ব্রিজ ও নিবেদিত সেতু দিয়ে গাডি ডাইভার্ট করানো হয়। নবান্ন পর্যন্ত যানজট পৌঁছে যায়। কলকাতাতেও প্রভাব পড়ে।

নবান্ন থেকে সাংবাদিক বৈঠক ডেকে বিক্ষোভকারীদের অবরোধ তুলে নিতে অনুরোধ করেন মুখ্যমন্ত্রী। পুলিস প্রশাসনের তরফ থেকেও বোঝানো হয় অবরোধকারীদের। এর পরে রাত ৯টা নাগাদ অবরোধ উঠে যায় ডোমজুড়ে। দ্বিতীয় হুগলি সেতুতেও যান চলাচল স্বাভাবিক হয়েছে বলে খবর।

আরও পড়ুন, Nupur Sharma Row: অঙ্কুরহাটি অবরোধ নিয়ে এবার প্রধান বিচারপতির দৃষ্টি আকর্ষণ, NIA তদন্তের আবেদন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.