সিপিএমের বন্ধ পার্টি অফিস খোলাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল ট্যাঙরায়

সিপিএমের বন্ধ পার্টি অফিস খোলাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল ট্যাঙরায়। বিক্ষোভের মুখে পড়তে হয় বিমান বসুকে। পার্টি অফিস খুলতে গেলেন বাধা দেন বাড়ির মালিক। গায়ে কেরসিন ঢালতে শুরু করেন তিনি। এরপরই বাড়ির মালিকের পাশে দাঁড়ান স্থানীয় তৃণমূল সমর্থকরা।

Updated By: Apr 12, 2016, 11:19 PM IST
সিপিএমের বন্ধ পার্টি অফিস খোলাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল ট্যাঙরায়

ওয়েব ডেস্ক: সিপিএমের বন্ধ পার্টি অফিস খোলাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল ট্যাঙরায়। বিক্ষোভের মুখে পড়তে হয় বিমান বসুকে। পার্টি অফিস খুলতে গেলেন বাধা দেন বাড়ির মালিক। গায়ে কেরসিন ঢালতে শুরু করেন তিনি। এরপরই বাড়ির মালিকের পাশে দাঁড়ান স্থানীয় তৃণমূল সমর্থকরা।

সাতাত্তর সালে বামফ্রন্ট  ক্ষমতায় আসার পরেই সিপিএম ট্যাংরার দক্ষিণ বেলেঘাটা পূর্ব লোকাল কমিটির পার্টি অফিস খোলে  ভাড়া বাড়িতে। দুহাজার চোদ্দ সালে লোকসভা ভোটের পর থেকে ওই পার্টি অফিস বন্ধ। সেই সুযোগে বাড়ির মালিক ভাড়া দেওয়া পার্টি অফিস দখল করে নেন। গত বছর সিপিএমের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হন বাড়ির মালিক। বর্তমানে মামলাটি আদালতে বিচারাধীন। মঙ্গলবার সিপিএম মিছিল করে গিয়ে পার্টি অফিস খোলার চেষ্টা করলেই উত্তেজনা ছ়ডায়। বাড়ির মালিক প্রকাশ্য রাস্তায় গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করেন। ঘটনাস্থলে বিমান বসু পৌছনোর পরেই শুরু হয় বিক্ষোভ। স্থানীয় তৃণমূল নেতা-কর্মীরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। ঘটনার জেরে দুপক্ষই ট্যাংরা থানায় অভিযোগ করেছে।

.