কলকাতার বিমানবন্দর সংলগ্ন হোটেলে মিলল প্লাস্টিকের ডিম!

কী ভাবে, কোথা থেকে প্লাস্টিক ডিম এল, তা খতিয়ে দেখা হচ্ছে। 

Updated By: Nov 7, 2019, 10:31 AM IST
কলকাতার বিমানবন্দর সংলগ্ন হোটেলে মিলল প্লাস্টিকের ডিম!

নিজস্ব সংবাদদাতা: সম্প্রতি মাঝে মধ্যেই প্লাস্টিকের ডিম বা চালের আতঙ্ক ছড়িয়েছে রাজ্যের বিভিন্ন প্রান্তে, এমনকি কলকাতা সংলগ্ন বেশ কয়েকটি এলাকায়। তবে এ বার খোদ কলকাতায় দেখা মিলল প্লাস্টিকের ডিমের।

বুধবার রাতে ব্যবসার কাজে ভিন রাজ্য থেকে কলকাতায় আসা এক ব্যক্তি উঠেছিলেন বিমানবন্দর সংলগ্ন একটি হোটেলে। জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম শচীন। তিনি পুনের বাসিন্দা। যে হোটেলে শচীন রাতে থাকার জন্য ওঠেন, সেখানেই রাতের খাবার অর্ডার করেন তিনি। সময় মতো ঘরে পৌঁছেও যায় খাবার। কিন্তু তার পরই বিপত্তি বাধে।

আরও পড়ুন: আপেলের থেকেও দামি! কলকাতায় পেঁয়াজ ৮০ টাকা কেজি, রাজধানীতে সেঞ্চুরি পেঁয়াজের

পুনে থেকে কলকাতায় আসা ওই ব্যবসায়ীর অভিযোগ, রাতের খাবারে তাঁকে প্লাস্টিক ডিম দেওয়া হয়েছে। হোটেল থেকে তাঁকে দেওয়া ভাতের চাল নিয়েও অভিযোগ তোলেন তিনি। এ দিকে হোটেল কর্তৃপক্ষের দাবি, শচীনবাবুর অর্জার মতো তাঁরা বাইরে থেকে খাবার আনিয়ে দিয়েছেন। যদি কোনও গণ্ডোগোল হয়ে থাকে, তো সেখানেই হয়েছে। এ বিষয়ে তাঁদের কিছু করার নেই। খবর পেয়ে বুধবার রাতেই ঘটনাস্থলে পৌঁছায় বিমানবন্দর থানার পুলিস। কী ভাবে, কোথা থেকে প্লাস্টিক ডিম এল, তা খতিয়ে দেখা হচ্ছে। তবে এখনও পর্যন্ত এ বিষয়ে পুলিসের কাছে কোনও লিখিত অভিযোগ জমা পড়েনি।

তথ্য সূত্র ও ছবি: সৌমেন ভট্টাচার্য।

.