কলকাতার মাদকচক্রে গোয়েন্দাদের নজরে মুম্বই যোগ

মুম্বই থেকে মাদক সরবরাহ করতে এসেছিল গুঞ্জন কুমার সিং। উদ্দেশ্য, পার্কস্ট্রিটের নামি নাইট ক্লাবে মাদক পৌছনো।  খবর ছিল পুলিসের কাছেও। সেই মতো লালবাজারের নারকোটিক্স সেল আর পার্কস্ট্রিট থানার পুলিস আড়ি পাতে।  পাকড়াও হয় ঝাড়খণ্ডের বাসিন্দা গুঞ্জন। উদ্ধার হয় প্রায় ১২ গ্রাম এমডিএমএ।

Updated By: Mar 17, 2018, 08:31 PM IST
কলকাতার মাদকচক্রে গোয়েন্দাদের নজরে মুম্বই যোগ

নিজস্ব প্রতিবেদন: শহরের নাইটক্লাব গুলিতে মাদক রমরমা। মাদকচক্রের পর্দাফাঁসে আরও একবার সামনে সে তথ্য। নজরে মুম্বই যোগ।  পার্কস্ট্রিটে পুলিসের জালে ৩ পাচারকারী। উদ্ধার মাদক। উঠে এল বেশ কিছু নাইটক্লাবের নাম। 

মুম্বই থেকে মাদক সরবরাহ করতে এসেছিল গুঞ্জন কুমার সিং। উদ্দেশ্য, পার্কস্ট্রিটের নামি নাইট ক্লাবে মাদক পৌছনো।  খবর ছিল পুলিসের কাছেও। সেই মতো লালবাজারের নারকোটিক্স সেল আর পার্কস্ট্রিট থানার পুলিস আড়ি পাতে।  পাকড়াও হয় ঝাড়খণ্ডের বাসিন্দা গুঞ্জন। উদ্ধার হয় প্রায় ১২ গ্রাম এমডিএমএ। গ্রেফতার হয়েছে শহরের আরও দুই মিডলম্যান। উরভিল জয়সওয়াল আর শুভাশিস নস্কর। দুজনেই নরেন্দ্রপুরের বাসিন্দা।

গুঞ্জন গত ডিসেম্বরেও কলকাতায় আসে। সেই সময়েও সে মাদক পাচার করে। এবার আসাটাই কাল হল। ধৃতদের জেরা করে মিলেছে শহরের একাধিক নাইটক্লাবের নাম। সেই ক্লাবগুলিতে নজরদারি চলবে। তদন্তকারীরা জানিয়েছেন, মুম্বইয়ের মাদকচক্রের দিকেও থাকবে  নজর। ধৃতদের ব্যাঙ্কশাল আদালতে তোলা হয়। ২৬ মার্চ পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ। 

.