লাগাতার হুমকির মুখে প্রশাসনের কাছে নিরাপত্তা চাইলেন কবি শ্রীজাত

ফেসবুকে লাগাতার হুমকি। প্রশাসনের কাছে নিরাপত্তা চাইলেন কবি শ্রীজাত। তাঁর সুরক্ষার ব্যবস্থা করেছে কলকাতা পুলিস। সাইবার ক্রাইম শাখায় FIR-ও দায়ের হয়েছে। এদিকে শ্রীজাতর বিরুদ্ধে ঘোলা থানায় আজ ফের একটি অভিযোগ দায়ের হয়েছে।  

Updated By: Mar 23, 2017, 10:05 PM IST
লাগাতার হুমকির মুখে প্রশাসনের কাছে নিরাপত্তা চাইলেন কবি শ্রীজাত

ওয়েব ডেস্ক: ফেসবুকে লাগাতার হুমকি। প্রশাসনের কাছে নিরাপত্তা চাইলেন কবি শ্রীজাত। তাঁর সুরক্ষার ব্যবস্থা করেছে কলকাতা পুলিস। সাইবার ক্রাইম শাখায় FIR-ও দায়ের হয়েছে। এদিকে শ্রীজাতর বিরুদ্ধে ঘোলা থানায় আজ ফের একটি অভিযোগ দায়ের হয়েছে।  

বৃহস্পতিবার লালবাজারে যান কবি শ্রীজাত ও তাঁর স্ত্রী দুর্বা বন্দ্যোপাধ্যায়। ঘণ্টা দুয়েক লালবাজারে ছিলেন দুজনে। কলকাতা পুলিসের গোয়েন্দা প্রধান বিশাল গর্গ এবং আর এক শীর্ষ কর্তা সুপ্রতীম সরকারের সঙ্গে দেখা করেন শ্রীজাত। সোশ্যাল মিডিয়ায় পাওয়া বিভিন্ন হুমকির স্ক্রিনশট পুলিস কর্তাদের দেখান শ্রীজাত। পুলিসের কাছে শ্রীজাত আশঙ্কাপ্রকাশ করেন মৌলবাদীরা তাঁর ওপর হামলা চালাতে পারেন। পুলিসের অনুরোধেরই সাইবার ক্রাইম শাখায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন শ্রীজাত।

ভারতীয় দণ্ডবিধির ৫০৬ ধারা এবং তথ্যপ্রযুক্তি আইনের ৬৭ নম্বর ধারায় অভিযোগ দায়ের করেছে পুলিস। শ্রীজাতর নিরাপত্তায় স্পেশাল ব্রাঞ্চের এক কনস্টেবলকেও নিয়োগ করা হয়েছে।

কবিতা বিতর্কে শ্রীজাতর বিরুদ্ধে বৃহস্পতিবার ফের একটি FIR দায়ের হয়েছে। ঘোলা থানায় মামলা রুজু করেছেন জয়জিত্‍ ভট্টাচার্য নামে এক ব্যক্তি। শ্রীজাতের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিতে দার্জিলিংয়ের জেলাশাসককে ডেপুটেশন দিয়েছে বিজেপির লিগাল সেল।

আরও পড়ুন- রোদ ঝলমলে দুপুরে কলকাতা শহরে ভেঙে পড়ল গাছ!