Post Poll Violence: প্রথম গ্রেফতারি CBI-র, চাপড়ায় BJP কর্মীর খুনে গ্রেফতার ২

হাইকোর্টের (Calcutta High Court) নির্দেশে 'ভোট পরবর্তী হিংসা' মামলায় গুরুতর অভিযোগের তদন্ত শুরু করেছে সিবিআই (CBI)।

Updated By: Aug 28, 2021, 06:13 PM IST
Post Poll Violence: প্রথম গ্রেফতারি CBI-র, চাপড়ায় BJP কর্মীর খুনে গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদন: 'ভোট পরবর্তী হিংসা' মামলার তদন্তে নেমে শনিবার প্রথম গ্রেফতার করল সিবিআই (CBI)। নদিয়ার চাপড়ায় বিজেপি কর্মী ধর্ম মণ্ডলকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে দু'জনকে। ধৃতদের নাম বিজয় ঘোষ ও অসীমা ঘোষ।

জানা গিয়েছে, গত ১৪ মে বিজেপি কর্মী সঞ্জিৎ মণ্ডলকে বাড়ি থেকে বের করে মারধর করছিল দুষ্কৃতীরা। তাঁকে বাঁচাতে যান বাঁচাতে যান সৌরভ মণ্ডল ও ধর্ম মণ্ডল। তাঁদের উপরেও লাঠি-বাঁশ নিয়ে চড়াও হয় দুষ্কৃতীরা। পরে হাসপাতালে মৃত্যু হয় ধর্ম মণ্ডলের। গেরুয়া শিবিরের অভিযোগ, তৃণমূলের লোকেরাই খুন করেছে বিজেপি কর্মীকে। ১২-১৩ জনের বিরুদ্ধে থানায় দায়ের হয় এফআইআর। কিন্তু পুলিস ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ।         

কলকাতা হাইকোর্টের (Calcutta High Court) নির্দেশে 'ভোট পরবর্তী হিংসা' (Post Poll Violence) মামলায় গুরুতর অভিযোগের তদন্ত শুরু করেছে সিবিআই (CBI)। ২৫ অগাস্ট ১১টি মামলা রুজু করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এর মধ্যে ১০টি খুন ও একটি ধর্ষণ। ধর্ম মণ্ডলের খুনের মামলা অন্যতম। শুক্রবার চাপড়ায় ধর্ম মণ্ডল খুনে তদন্ত শুরু করে সিবিআই। এ দিন দুই অভিযুক্তকে গ্রেফতার করল তারা। বিক্ষোভের মুখে পড়েন তদন্তকারীরা। 

আরও পড়ুন- প্রতিবছর মুখ্যমন্ত্রীর অফিসে ৫০০ পড়ুয়াকে ইন্টার্ন হিসেবে নিয়োগ, ঘোষণা Mamata-র

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

 

.