পোস্তার আতঙ্ক এখনও কাটেনি, চলছে বিক্ষোভও

বিপর্যয়ের প্রাথমিক ধাক্কা কাটিয়ে ছন্দে ফিরতে মরিয়া পোস্তা। তবে আতঙ্ক কাটেনি। তার সঙ্গে বেড়েই চলেছে ক্ষোভ। ভেঙে পড়া উড়ালপুলের বাকি অংশ কতটা নিরাপদ? কেন এখনও অধরা অভিযুক্তরা? ক্ষুব্ধ বাসিন্দাদের অভিযোগ, ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে।

Updated By: May 9, 2016, 04:39 PM IST
পোস্তার আতঙ্ক এখনও কাটেনি, চলছে বিক্ষোভও

ওয়েব ডেস্ক: বিপর্যয়ের প্রাথমিক ধাক্কা কাটিয়ে ছন্দে ফিরতে মরিয়া পোস্তা। তবে আতঙ্ক কাটেনি। তার সঙ্গে বেড়েই চলেছে ক্ষোভ। ভেঙে পড়া উড়ালপুলের বাকি অংশ কতটা নিরাপদ? কেন এখনও অধরা অভিযুক্তরা? ক্ষুব্ধ বাসিন্দাদের অভিযোগ, ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে। ভোট মিটে যাওয়ায় তাদের নিয়ে মাথাব্যথা নেই শাসক-বিরোধী কোন পক্ষেরই। একমাসেরও বেশি সময় কেটে গেছে। তবুও থমথমে পোস্তা। উড়ালপুল বিপর্যয়ের আতঙ্ক এখনও পিছু ছাড়েনি এলাকার মানুষের। ঘটনাস্থল থেকে ধ্বংসস্তুপ সরানোর কাজ অনেকটাই হয়ে গেছে। কিন্তু উড়ালপুলের ভবিষ্যত কী? সেই প্রশ্নই তাড়া করে ফিরছে এলাকার মানুষকে।

দুর্ঘটনার পর রাজনীতিকদের নিত্য আনাগোনা ছিল এই তল্লাটে। এখন সব শুনশান। একসময়ে শহরের ব্যস্ত, জনবহুল রাস্তা এখন অফিস টাইমেও ফাঁকা। ভয়ে এড়িয়ে যান পথচারীরা।  বন্ধ বহু দোকান পাট। ভোট হয়ে গেছে। পোস্তাবাসীর দাবি, তাদের নিয়ে রাজনীতিকদের মাথাব্যথাও চলে গেছে। কিন্তু এই মানুষগুলির কী হবে? অজানা আতঙ্ককে সঙ্গী করে দিন কাটছে অসহায় বাসিন্দাদের।

.