জেলে থাকা মন্ত্রী মদনের অপসারণের দাবিতে শহরজুড়ে পোস্টার

সাত মাসের ওপর জেলে। তা সত্ত্বেও এখনও কীভাবে মন্ত্রী মদন মিত্র? কেন তাঁকে অপসারণ করা হচ্ছে না? এই ইস্যুতেই এবার কনভেনশনের ডাক দিয়ে শহরজুড়ে পোস্টার পড়ল। এমাসের ৩১ তারিখ মহাবোধি সোসাইটিতে হবে কনভেনশন। থাকবেন রেজ্জাক মোল্লা, বিকাশরঞ্জন ভট্টাচার্য।

Updated By: Jul 28, 2015, 08:58 PM IST
জেলে থাকা মন্ত্রী মদনের অপসারণের দাবিতে শহরজুড়ে পোস্টার

ওয়েব ডেস্ক: সাত মাসের ওপর জেলে। তা সত্ত্বেও এখনও কীভাবে মন্ত্রী মদন মিত্র? কেন তাঁকে অপসারণ করা হচ্ছে না? এই ইস্যুতেই এবার কনভেনশনের ডাক দিয়ে শহরজুড়ে পোস্টার পড়ল। এমাসের ৩১ তারিখ মহাবোধি সোসাইটিতে হবে কনভেনশন। থাকবেন রেজ্জাক মোল্লা, বিকাশরঞ্জন ভট্টাচার্য।

এককালে মুখ্যমন্ত্রীর প্রায় সর্বক্ষণের সঙ্গী  মদন মিত্র। কিন্তু আজ দলে কোণঠাসা।  সারদাকাণ্ডে গরাদের ওপারে যাওয়ার পর থেকে  ব্রাত্য। তিনি মন্ত্রী থেকে কী করবেন, তা নিয়ে প্রশ্ন রয়েছে তৃণমূলের অন্দরেই। খালি নেই দলে তাঁর জায়গাও। কবেই তা দখল হয়ে গেছে। সিবিআই বলছে তিনি মন্ত্রী। প্রভাবশালী। তাই জামিন হচ্ছে না তাঁর। আইনজীবী বলছেন, তাঁর মক্কেল মদন মিত্রকে বলির পাঁঠা করা হচ্ছে।

বারবারই বিচারপতি বদল হয়েছে মদন মিত্রর জামিনের মামলার। আগামী ৬ তারিখ তাঁর জামিনের শুনানি। এবারের স্পোর্টস বাজেটেও নাম ছিল না ক্রীড়ামন্ত্রীর। অথচ তিনি কি আদৌ মন্ত্রী থাকবেন? না কি তাঁকে সরানো হবে? সরানো হলে কবে? সেবিষয়ে সরকারের তরফে কিছুই জানানো হয়নি। এই টানাপোড়েনের  মাঝেই মদন মিত্রের চিন্তা বাড়াল একটি নাগরিক মঞ্চ। মদন মিত্রের অপসারণের দাবিতে ওই মঞ্চ কনভেনশনের ডাক দিয়েছে। ৩১ জুলাই মহাবোধি সোসাইটিতে কনভেনশন হবে বলে শহরজুড়ে পোস্টার পড়েছে।

কনভেনশনে উপস্থিত থাকবেন রেজ্জাক মোল্লা, বিকাশ ভট্টাচার্য। সবমিলিয়ে মদন মিত্রের অস্বস্তি কমার লক্ষণ নেই।

.