বাংলায় ২০০ আসন না পেলে পদ ছাড়বেন কথা দিন BJP নেতারা! পাল্টা চ্যালেঞ্জ PK-র

প্রশান্ত কিশোরের (Prashant Kishor) বক্তব্যের সমর্থনে তৃণমূল (TMC) সাংসদ সৌগত রায় (Sougata Roy) বলেন, "আমরা প্রশান্ত কিশোরের টুইটকে সমর্থন করি। উনি যে ফিগারটার কথাটা বলছেন, সেটা আমরাও সমর্থন করছি।"

Updated By: Dec 22, 2020, 04:00 PM IST
বাংলায় ২০০ আসন না পেলে পদ ছাড়বেন কথা দিন BJP নেতারা! পাল্টা চ্যালেঞ্জ PK-র

নিজস্ব প্রতিবেদন : ফের বিজেপি (BJP) নেতৃত্বকে চ্যালেঞ্জ ছুড়লেন পিকে (PK)। পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন (West Bengal Assembly Election) নিয়ে বিজেপিকে রণনীতি গুরু প্রশান্ত কিশোরের (Prashant Kishor) চ্যালেঞ্জ, আপনারা অন রেকর্ড কথা দিন যে বাংলায় বিজেপি ২০০ আসন না পেলে নেতারা যে যাঁর পদ ছেড়ে দেবেন। সংবাদসংস্থা পিটিআই সূত্রে এমনটাই জানা গিয়েছে। উল্লেখ্য, আসন্ন বিধানসভা নির্বাচনে বাংলায় বিজেপি ২০০-র বেশি আসন পাবে বলে রাজ্য সফরে এসে দাবি করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। অন্যদিকে তৃণমূল (TMC) দুই অঙ্কও পেরতে পারবে না বলে দাবি করেছে গেরুয়া শিবির।

এরপরই সোমবার টুইট করে রণনীতি গুরু প্রশান্ত কিশোর (Prashant Kishor) দাবি করেন, "যতই হাওয়া উঠুক না কেন, বাংলায় দুই অঙ্ক পেরতে বেগ পেতে হবে বিজেপিকে (BJP)। রীতিমত চ্যালেঞ্জ জানিয়ে তিনি আরও বলেন, আজকের এই টুইটটা সেভ করে রেখে দিতে। যদি এর অন্যথা হয়, তবে তিনি তাঁর জায়গা ছেড়ে সরে দাঁড়াবেন।" তাঁর সেই টুইটকে পাল্টা কটাক্ষ করেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। বলেন, "বাংলায় বিজেপির সুনামি চলছে। সরকার গঠনের পর এই দেশ একজন রাজনৈতিক কৌশলীকে হারাতে চলেছে।" একইসুরে কটাক্ষ করেন দিলীপ ঘোষও (Dilip Ghosh)। বলেন, "PK এর চাকরি মে মাসেই যাবে। TMC আদৌ ২ অঙ্ক পেরোবে কি?" 

তবে বিজেপি (BJP) শিবির থেকে কটাক্ষ-আক্রমণ ধেয়ে এলেও PK যে নিজের অবস্থানে অটল তা আরও একবার স্পষ্ট করে দিলেন পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে। আসন সংখ্যা মেলাতে না পারলে, বাংলায় ২০০ আসন না পেলে, পদ ছেড়ে দেওয়ার চ্যালেঞ্জ ছুড়লেন বিজেপি নেতৃত্বের উদ্দেশে। অন্যদিকে, এদিন প্রশান্ত কিশোরের বক্তব্যকে সমর্থনের কথা জানান তৃণমূল (TMC) সাংসদ সৌগত রায়ও (Sougata Roy)। এদিন তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠকে তিনি বলেন, "আমরা প্রশান্ত কিশোরের টুইটকে সমর্থন করি। উনি যে ফিগারটার কথাটা বলছেন, সেটা আমরাও সমর্থন করছি।"

আরও পড়ুন, Netaji, বিবেকানন্দের বই না পড়ে উপর উপর কথা বলছেন! ভোটের রাজনীতি : Sougata Roy

'GDP ১০ বছরে বেড়েছে ৫৩ শতাংশ, শিল্প বৃদ্ধির হারে দেশে পঞ্চম বাংলা,' জবাব TMC-র

.