Rabindra Sarobar Murder: চাবি নিয়ে অশান্তিতে স্ত্রীকে খুন, রাতভর লকআপে কাঁদলেন 'অনুতপ্ত' অরবিন্দ

 পুজোর জন্য স্ত্রী প্রিয়াঙ্কাকে আলমারি থেকে তাঁদের পৈতৃক বাসন বের করে দিতে বলেছিলেন অরবিন্দ। 

Updated By: Oct 31, 2021, 11:01 AM IST
Rabindra Sarobar Murder: চাবি নিয়ে অশান্তিতে স্ত্রীকে খুন, রাতভর লকআপে কাঁদলেন 'অনুতপ্ত' অরবিন্দ
স্ত্রী ও মেয়ের সঙ্গে অরবিন্দ

নিজস্ব প্রতিবেদন : একটা চাবি নিয়ে অশান্তির জেরেই রাগের মাথায় স্ত্রী প্রিয়াঙ্কাকে খুন করেন অরবিন্দ বাজাজ। ধৃত অরবিন্দকে জেরা করে এমনটাই জানতে পেরেছে পুলিস। নিজের কৃতকর্মের পর এখন 'অনুতপ্ত' অরবিন্দ। রাতভর তিনি লকআপে কেঁদে কাটান বলে খবর।

ঠিক কী ঘটেছিল গতকাল?
পুলিস সূত্রের খবর, জেরায় অরবিন্দ দাবি করেছেন যে, দীপাবলি বড় করে উৎযাপন করে তাঁরা। পুজোর জন্য স্ত্রী প্রিয়াঙ্কাকে আলমারি থেকে তাঁদের পৈতৃক বাসন বের করে দিতে বলেছিলেন অরবিন্দ। কিন্তু প্রিয়াঙ্কা (৪৫) জানান তাঁর কাছে চাবি নেই! অরবিন্দ এরপর শ্বশুরকে ফোন করেন চাবির জন্য। তিনি আবার জানান যে চাবি অন্য এক বন্ধুর কাছে আছে। এই চাবি নিয়ে অশান্তির জেরেই এরপর রান্নাঘরে থাকা ছুরি নিয়ে এসে স্ত্রীকে কোপাতে শুরু করেন অরবিন্দ (৪৭)। কিশোরী মেয়ে বাঁচাতে এলে তারও হাতে ও পেটে আঘাত লাগে।

পুলিস আরও জানতে পেরেছে যে, ঘটনার এক-দুদিন আগে প্রিয়াঙ্কার বেশ কয়েকজন আত্মীয়কে মেল- হোয়াটসঅ্যাপ করেন অরবিন্দ। সেখানে এমন ভয়ঙ্কর কিছু তিনি ঘটাতে চলেছেন বলে উল্লেখ না থাকলেও, স্ত্রীর সঙ্গে অশান্তির কথা লিখেছেন। সেইসঙ্গে তাঁর বেকারত্বের জন্য শ্বশুরবাড়ির লোকজনকে দুষে স্ত্রী প্রিয়াঙ্কাকে বোঝানোর কথাও বলেছিলেন অরবিন্দ। কিন্তু আপাত শান্ত স্বভাবের অরবিন্দ যে এমন কিছু ঘটিয়ে ফেলবেন, কেউ তা ঘুণাক্ষরেও বুঝতে পারেনি।

এই ঘটনায় খুন ও খুনের চেষ্টার মামলা রুজু করেছে পুলিস। আজ ধৃতকে আদালতে তোলা হবে। তদন্তে পুলিস আরও জানতে পেরেছে যে, অরবিন্দরা দুই ভাই-বোন। দিদি থাকেন টালিগঞ্জে। বাবা-মা প্রয়াত হয়েছেন। বাবার কেনা মনোহরপুকুরের ফ্ল্যাটেই থাকতেন অরবিন্দ। এছাড়া তাঁর আত্মীয় বলতে তেমন কেউ নেই। ওদিকে শ্বশুরের সিমেন্টের ব্যবসার কাজ করতেন অরবিন্দ। 

আরও পড়ুন, Medinipur : পেটে ৭ মাসের মৃত সন্তান, ৬ ঘণ্টা বসেও বেড অমিল, প্রসূতিকে ফেরাল হাসপাতাল

পুলিসের কাছে অরবিন্দ দাবি করেছেন, শ্বশুরবাড়িই তাঁর পরিবারকে নিয়ন্ত্রণ করত। তাঁকে গুরুত্ব দেওয়া হতো না। যা তাঁর পছন্দ ছিল না। এমনকি, শ্বশুরের কাছে তাঁকে ফের কাজে বহালের দাবিও করেছিলেন। শ্বশুরবাড়ির পরিবার তাঁদের থেকে অনেক বেশি স্বচ্ছল। একবার টালিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছিলেন স্ত্রী তাঁর বিরুদ্ধে। মামলা না হলেও বিয়েতে দেওয়া স্ত্রীধন সে সময় অরবিন্দের থেকে ফিরিয়ে নেন প্রিয়াঙ্কা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.