নিজস্ব প্রতিবেদন : রাজারহাটে বাড়ির দোতলা থেকে মিলল মহিলার অগ্নিদগ্ধ দেহ। মৃতার নাম অনিমা রায়। বয়স ৫৭ বছর। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খবর পেয়ে রাজারহাট থানার পুলিস ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আর.জি.কর হাসপাতালে পাঠিয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাজারহাটের শিখরপুর রায় পাড়ায় অবস্থিত বাড়িটি। বাড়ির দোতলা থেকে অনিমা রায়ের অগ্নিদগ্ধ দেহ উদ্ধার হয়। জানা গিয়েছে, আজ ভোরবেলায় ওই বাড়িরই এক সদস্য নীচ থেকে দেখতে পান যে উপরে দাউ দাউ করে আগুন জ্বলছে। তা দেখেই সঙ্গে সঙ্গে পরিবারের অন্য সদস্যদের ডাকেন তিনি। তবে ততক্ষণে অনিমা দেবীর দেহের অর্ধেকের বেশি অংশ পুড়ে গিয়েছে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। 


আরও পড়ুন, Digha : বাবা-মার সাথে ঘুরতে গিয়ে হোটেলের সুইমিং পুলের জলে ডুবে মৃত্যু ৭ বছরের মেয়ের


সঙ্গে সঙ্গেই রাজারহাট থানায় খবর দেওয়া হয়। রাজারহাট থানার পুলিস এসে দেহ উদ্ধার করে। প্রাথমিক তদন্তের পর পুলিসের অনুমান, গায়ে কেরোসিন তেল ঢেলে আত্মহত্যা করেছেন অনিমা দেবী। কারণ, ঘরের মধ্যে থেকে কেরোসিন তেলের জার উদ্ধার করেছে পুলিস। আত্মীয়-পরিজনরা জানিয়েছেন, স্বামীর অসুস্থতার কারণে মানসিক অবসাদে ভুগছিলেন অনিমাদেবী। সেই অবসাদ থেকে অনিমা দেবী আত্মঘাতী হয়েছেন বলে মনে করা হচ্ছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)