close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

আজ বারাসত আদালতে রাজীব কুমারের আগাম জামিন মামলার শুনানি, গ্রেফতারির আর্জি নিয়ে পাল্টা CBI

এদিকে রাজীবের জামিনের বিরোধিতা করবে সিবিআই। পাল্টা রাজীব কুমারের বিরুদ্ধে গ্রেফতারি পয়োয়ানা জারি করার আর্জি জানাবে সিবিআই।

Vikram Das | Updated: Sep 17, 2019, 11:17 AM IST
আজ বারাসত আদালতে রাজীব কুমারের আগাম জামিন মামলার শুনানি, গ্রেফতারির আর্জি নিয়ে পাল্টা CBI

 নিজস্ব প্রতিবেদন:  আজ বারাসত আদালতে রাজীব কুমারের আগাম জামিনের আবেদন। এদিকে রাজীবের জামিনের বিরোধিতা করবে সিবিআই। পাল্টা রাজীব কুমারের বিরুদ্ধে গ্রেফতারি পয়োয়ানা জারি করার আর্জি জানাবে সিবিআই।

 

প্রসঙ্গত, গত শনিবারই বারাসত আদালতে আগাম জামিনের জন্য আবেদন করেছেন প্রাক্তন পুলিস কমিশার রাজীব কুমার। সিবিআইকে এবিষয়ে জানিয়েছেনও তিনি। এরপরই আজ পাল্টা বারসত আদালতে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারির আর্জি জানানোর সিদ্ধান্ত নেয় সিবিআই।

রাজীব কুমারকে সিবিআই খোঁজা শুরু করতেই প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের কথা মনে পড়ল মমতার?

প্রাক্তন নগরপালকে ধরতে মরিয়া কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। তাই এবার দিল্লিতেও আঁটঘাট বাঁধছে সিবিআই। রাজীব কুমার সুপ্রিম কোর্টেরও দ্বারস্থ হতে পারেন। আর সেই এক তরফা শুনানি আটকাতেই সুপ্রিম কোর্টে ক্যাভিয়েট দাখিল করেছে সিবিআই।

 অন্যদিকে পত্রযুদ্ধে আরও একা হয়ে পড়েছেন রাজীব কুমার। সিবিআই-এর চিঠির জবাব দিয়েছেন ডিজি, মুখ্যসচিব ও স্বরাষ্ট্রসচিব। জানা গিয়েছে, চিঠিতে বলা হয়েছে ৯ সেপ্টেম্বর থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত ছুটিতে রয়েছেন রাজীব কুমার। ১৭ দিনের ছুটিতে আছেন এডিজি সিআইডি। পাশাপাশি, চিঠিতে আরও জানানো হয়েছে সিবিআই-এর সমন রাজীব কুমারের বাসভবনে পাঠিয়ে দেওয়া হয়েছে। রাজ্য প্রশাসনের এই উত্তরের পরই ওয়াকিবহল মনে করছে, বল এখন রাজীব কুমারের কোর্টে।