মগরাহাটকাণ্ডের প্রতিবাদে মৌনমিছিল শহরে

মগরাহাট কাণ্ডের প্রতিবাদে আজ যাদবপুরে মৌন মিছিল করল গণতান্ত্রিক মহিলা সমিতি, ডিওয়াইএফআই এবং এসএফআই। মুখে কালো কাপড় বেঁধে মিছিলের পুরোভাগে ছিলেন মহিলারা।

Updated By: Dec 4, 2011, 05:33 PM IST

মগরাহাট কাণ্ডের প্রতিবাদে আজ যাদবপুরে মৌন মিছিল করল গণতান্ত্রিক মহিলা সমিতি, ডিওয়াইএফআই এবং এসএফআই। মুখে কালো কাপড় বেঁধে মিছিলের পুরোভাগে ছিলেন মহিলারা। এদিকে মগরাহাটে পুলিসের গুলি চালানোর ঘটনার প্রতিবাদে আজ বারো ঘণ্টার বনধের ডাক দেয় এসইউসিআই। বনধকে কেন্দ্র করে গোটা এলাকার নিরাপত্তা জোরদার করা হয়। গত বৃহস্পতিবার মগরাহাটে পুলিসের গুলিতে মৃত্যু হয় এক ছাত্রী এবং এক মহিলার। সমালোচনার ঝড় ওঠে। ঘটনার প্রতিবাদে রবিবার যাদবপুরে মৌন মিছিল করে গণতান্ত্রিক মহিলা সমিতি, ডিওয়াইএফআই এবং এসএফআই। সুলেখা মোড় থেকে শুরু হয়ে গড়িয়া পর্যন্ত যায় মিছিলটি। পুলিসের গুলি চালানোর ঘটনার তীব্র নিন্দা করা হয়।
 

মগরাহাট কাণ্ডের প্রতিবাদে রবিবার বারো ঘণ্টার বনধ ডাক দিয়েছিল এসইউসিআই। শান্তিপূর্ণভাবে বনধ পালিত হয়। রাস্তায় নেমে বনধ পালন করেন এসইউসিআই কর্মী-সমর্থকরা। রাস্তার বিভিন্ন মোড়ে পুলিসের টহলদারী তো ছিলই, জোরদার ছিল নিরাপত্তা ব্যবস্থাও। অতিরিক্তি পুলিস সুপার গ্রামীণ নিজে উপস্থিত ছিলেন  ঘটনাস্থলে।

.