প্রতিবাদ, ক্ষোভের মাঝেই রাজ্য ছেড়ে চলে গেলেন রানাঘাটের নির্যাতিতা সন্ন্যাসিনী

রাজ্য ছেড়ে চলে গেলেন রানাঘাটের নির্যাতিতা সন্ন্যাসিনী। গতকাল রাতে হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। হাসপাতাসল থেকে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয় তাকে। এরপর আজ সকাল ৬টা নাগাদ একটি বিমানে রাজ্য ছেড়ে তিনি চলে গিয়েছেন বলে জানা গিয়েছে পুলিস সূত্রে। তবে তিনি কোথায় গিয়েছেন সেই বিষয়ে কিছু জানাতে রাজি হয়নি পুলিস।

Updated By: Mar 20, 2015, 11:25 AM IST
প্রতিবাদ, ক্ষোভের মাঝেই রাজ্য ছেড়ে চলে গেলেন রানাঘাটের নির্যাতিতা সন্ন্যাসিনী

ওয়েব ডেস্ক: রাজ্য ছেড়ে চলে গেলেন রানাঘাটের নির্যাতিতা সন্ন্যাসিনী। গতকাল রাতে হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। হাসপাতাসল থেকে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয় তাকে। এরপর আজ সকাল ৬টা নাগাদ একটি বিমানে রাজ্য ছেড়ে তিনি চলে গিয়েছেন বলে জানা গিয়েছে পুলিস সূত্রে। তবে তিনি কোথায় গিয়েছেন সেই বিষয়ে কিছু জানাতে রাজি হয়নি পুলিস।

জানা গিয়েছে রাজ্য ছাড়ার সময় তার সঙ্গে ছিলেন একজন চিকিত্‍সক। দেওয়া হয়েছিল একটি মেডিক্যাল কিটও যাতে অসুস্থ শরীর নিয়ে রাস্তায় কোনও অসুবিধায় না পড়েন তিনি। কোথায় যাচ্ছেন সেই বিষয়ে গোপন রাখতে পুলিসকে অনুরোধ করেছেন নির্যাতিতা সন্ন্যাসিনী।

অন্যদিকে, ঘটনার পর ৭দিন কেটে গেলেও এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে না পারায় ক্ষোভ চরম আকার নিচ্ছে রানাঘাটে। চাপের মুখে পড়ে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। তারপরও এখনও অশান্ত রানাঘাটা।

.