রেড রোড কাণ্ডে তিন অভিযুক্তকে নিয়ে ঝাড়খন্ড পৌছল হোমিসাইড শাখা!

রেড রোড কাণ্ডে তিন অভিযুক্তকে নিয়ে ঝাড়খন্ড পৌছল কলকাতা পুলিসের হোমিসাইড শাখা। কলকাতা থেকে পালানোর পর রাঁচিতে কে কোথায় ছিল, কীভাবে পৌছেছিল, তা বুঝে নিতে চাইছে পুলিস। কারণ তিন অভিযুক্তের বয়ানেই মিলেছে একাধিক অসঙ্গতি। একসঙ্গে জেরাও করা হবে তিনজনকে। রেড রোড হিট অ্যান্ড রান কাণ্ডের জাল অনেকটাই গুটিয়ে এনেছে কলকাতা পুলিস। তথ্যপ্রমাণের ভিত্তিতে পুলিস ক্রমশ নিশ্চিত  যে অডি গাড়িতে একাই ছিল সাম্বিয়া। কিন্তু জেরায় সাম্বিয়া,শানু ,জনির বয়ানে মিলেছে একাধিক অসঙ্গতি। সেই ধোঁয়াশা কাটাতেই এবার তিন অভিযুক্তকে নিয়ে রাঁচি পৌছল পুলিস।

Updated By: Jan 23, 2016, 07:09 PM IST
 রেড রোড কাণ্ডে তিন অভিযুক্তকে নিয়ে ঝাড়খন্ড পৌছল হোমিসাইড শাখা!

ওয়েব ডেস্ক: রেড রোড কাণ্ডে তিন অভিযুক্তকে নিয়ে ঝাড়খন্ড পৌছল কলকাতা পুলিসের হোমিসাইড শাখা। কলকাতা থেকে পালানোর পর রাঁচিতে কে কোথায় ছিল, কীভাবে পৌছেছিল, তা বুঝে নিতে চাইছে পুলিস। কারণ তিন অভিযুক্তের বয়ানেই মিলেছে একাধিক অসঙ্গতি। একসঙ্গে জেরাও করা হবে তিনজনকে। রেড রোড হিট অ্যান্ড রান কাণ্ডের জাল অনেকটাই গুটিয়ে এনেছে কলকাতা পুলিস। তথ্যপ্রমাণের ভিত্তিতে পুলিস ক্রমশ নিশ্চিত  যে অডি গাড়িতে একাই ছিল সাম্বিয়া। কিন্তু জেরায় সাম্বিয়া,শানু ,জনির বয়ানে মিলেছে একাধিক অসঙ্গতি। সেই ধোঁয়াশা কাটাতেই এবার তিন অভিযুক্তকে নিয়ে রাঁচি পৌছল পুলিস।

পুলিসের চোখে ধুলো দিতে ঘটনার পর রাঁচি পালিয়েছিল সাম্বিয়া। রাঁচিতে গা ঢাকা দেয় সানু,জনিও। সানু, সাম্বিয়া ও জনি কীভাবে রাঁচিতে পৌছেছিল, কে, কোন এলাকায় গা ঢাকা দিয়েছিল,  এবার রাঁচিতে ঘটনার পুননির্মাণ করে তা  বুঝে নিতে চাইছে পুলিস।  কারণ তিনজনের বয়ানেই মিলেছে একাধিক  অসঙ্গতি। রেড রোড কাণ্ডের তদন্ত সঠিক পথেই এগোচ্ছে বলে এদিন জানিয়েছেন নগরপাল সুরজিত কর পুরকায়স্থ । গোয়েন্দা সূত্রে খবর,  শাম্বিয়ার বাবা সোহরাবের বিরুদ্ধেও অপরাধীকে সাহায্য ও তাকে আশ্রয় দেওয়ার অভিযোগ আনতে চলেছে পুলিস।

.