বড়বাজারে পথদুর্ঘটনা, মৃত ৫

ভোররাতে বড়বাজার এলাকায় পথ দুর্ঘটনায় মৃত্যু হল ৫ জনের। গুরুতর আহত ৪। আহতদের ভর্তি করা হয়েছে মেডিক্যাল কলেজ হাসপাতালে। শনিবার ভোর সাড়ে ৩টে নাগাদ নাগাদ মহাত্মা গান্ধী রোড এবং বিধান সরণীর সংযোগস্থলে যাত্রীবাহী প্রাইভেট গাড়িকে ধাক্কা মারে একটি ৬ চাকার লরি।

Updated By: Feb 4, 2012, 10:41 AM IST

ভোররাতে বড়বাজার এলাকায় পথ দুর্ঘটনায় মৃত্যু হল ৫ জনের। গুরুতর আহত ৪। আহতদের ভর্তি করা হয়েছে মেডিক্যাল কলেজ হাসপাতালে। শনিবার ভোর সাড়ে ৩টে নাগাদ নাগাদ মহাত্মা গান্ধী রোড এবং বিধান সরণীর সংযোগস্থলে যাত্রীবাহী প্রাইভেট গাড়িকে ধাক্কা মারে একটি ৬ চাকার লরি। ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়ির চালক, দুজন মহিলা ও দুজন পুরুষ-সহ ৫ জনের। আহতদের মধ্যে একটি শিশুও আছে বলে পুলিস সূত্রে জানা গিয়েছে। যদিও বেসরকারি সূত্রে মৃতের সংখ্যা ৮।
বড়বাজারের স্থানীয় ব্যবসায়ীরা জানিয়েছেন, প্রাইভেট গাড়িটিকে পাশ থেকে প্রচণ্ড জোরে এসে ধাক্কা মারে পণ্যবাহী লরিটি। অভিযোগ, চালক মদ্যপ অবস্থায় থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে লরিটি। তবে ঘন কুয়াশার কারণে দুর্ঘটনাটি ঘটার সম্ভবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিস। ঘটনাস্থল থেকে পলাতক লরির চালক। নম্বর প্লেট থেকে প্রাথমিক অনুমান অন্ধ্রপ্রদেশ থেকে বড়বাজারে ধূপকাঠি নিয়ে আসছিল লরিটি । প্রাইভেট গাড়িটি কলকাতা থেকে হাওড়া স্টেশন হয়ে মুর্শিদাবাদ যাচ্ছিল বলেই প্রাথমিক ভাবে পুলিস জানতে পেরেছে।

.