টাকা ফেরতের দাবিতে রোজভ্যালির হোটেলে ভাঙচুর, গ্রেফতার ২

Updated By: Aug 3, 2017, 10:16 PM IST
টাকা ফেরতের দাবিতে রোজভ্যালির হোটেলে ভাঙচুর, গ্রেফতার ২

কলকাতা: মিন্টোপার্কে রোজভ্যালির হোটেলে ভাঙচুর প্রতারিতদের। টাকা ফেরতের দাবি তুলে বিক্ষোভ-ভাঙচুর  হোটেলের লবি আর রিসেপসনে। ২জনকে গ্রেফতার করেছে পুলিস। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে আরও তিনজনকে। 

রোজভ্যালিতে সর্বস্ব খুইয়ে পথে বসেছেন। গৌতম কুণ্ডু গ্রেফতার হলেও, টাকা ফেরত হয়নি। সেই টাকা ফেরতের দাবি তুলেই বৃহস্পতিবার মিন্টোপার্কে রোজভ্যালির হোটেলে হাজির প্রায় শ চারেক এজেন্ট।  মূলত মির্শিদাবাদ, বীরভূম বর্ধমান থেকে এসেছিলেন এরা। টাকা ফেরতের দাবিতে বিক্ষোভ শুরু করেন তাঁরা। বিক্ষোভ থেকে ভাঙচুর। হঠাত্ই আক্রমণাত্মক হয়ে ওঠেন বিক্ষোভকারীরা। সোজা তাঁরা ঢুকে পড়েন হোটেলের অন্দরে। লবি আর রিসেপশনে চলে ভাঙচুর। তবে হোটেলের বাইরে দাঁর করিয়ে রাখা গৌতম কুণ্ডুর লিমুজিনটির কোনও ক্ষতি হয়নি। 

খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে পুলিস। আলেন DC (ESD) গৌরব শর্মা। DC সাউথ প্রবীণ ত্রিপাঠী। গ্রেফতার করা হয় কয়েকজন বিক্ষোভ কারীকে। জানাগেছে মাস কয়েক আগেও প্রায় দেড়শ প্রতারিত এই হোটেলে আসেন। রোজভ্যালির পক্ষে হোটেল কর্তৃপক্ষর সঙ্গে কথাও হয় তাদের। তবে টাকা ফেরত হয়নি। তার পরেই বৃহস্পতিবারের বিক্ষোভ। আগাম কোনও খবর ছাড়াই প্রতারিতরা জড়ো হন হোটেলের সামনে। এর পিছনে কারা আছে, তদন্ত করে দেখছে পুলিস। 

.