টাকা দিয়ে পদে বসেছেন বিদ্যুত্ নিগমের চেয়ারম্যান, বিস্ফোরক সব্যসাচী দত্ত

"আমার সরকারের জন্য সব কিছু মাথা পেতে হজম করি। কিন্তু সেই সরকার যদি কাকের মতো মাথায় প্রাতঃকৃত্য করে দিয়ে চলে যায়, তবে মাথাটা মুছে নিতে হবে।" স্পষ্ট হুঁশিয়ারি সব্যসাচী দত্তের।

Updated By: Jan 4, 2018, 07:47 PM IST
টাকা দিয়ে পদে বসেছেন বিদ্যুত্ নিগমের চেয়ারম্যান, বিস্ফোরক সব্যসাচী দত্ত

নিজস্ব প্রতিবেদন : তৃণমূল সরকারের উদ্দেশে তোপ দাগলেন খোদ তৃণমূলেরই মেয়র। চাঞ্চল্যকর অভিযোগ করে বিধাননগরের মেয়র সব্যসাচী দত্তের দাবি, ঘুষ দিয়ে পদ পেয়েছেন রাজ্য বিদ্যুত্ বণ্টন নিগমের বর্তমান চেয়ারম্যান। সঙ্গে তাঁর দাবি, টাকার বিনিময়ে পদপ্রাপ্তির ধারা বজায় রয়েছে তৃণমূল জমানাতেও। বৃহস্পতিবার কর্মীদের বকেয়া মহার্ঘ ভাতার দাবিতে সরব হয়ে এভাবেই বেসুরো গাইলেন সব্যসাচী।

এদিন সব্যসাচী দত্ত অভিযোগ করেন, বিদ্যুত্ পর্ষদের চেয়ারম্যান ঘুষ দিয়ে পদে বসেছেন। প্রতিনিয়ত কাঁড়ি কাঁড়ি টাকা ঘুষ নিয়ে চলেছেন। ঘুষের টাকায় নিজেদের পকেট ভর্তি করছেন। আর সেকারণেই বছরের পর বছর কর্মীদের মহার্ঘ ভাতা বকেয়া রয়েছে বলে তোপ দাগেন সব্যসাচী দত্ত।

এখানেই শেষ নয়। "আমার সরকার মানে মমতা বন্দ্যোপাধ্যায়" উল্লেখ করে সব্যসাচীর স্পষ্ট হুঁশিয়ারি, "আমার সরকারের জন্য সব কিছু মাথা পেতে হজম করি। কিন্তু সেই সরকার যদি কাকের মতো মাথায় প্রাতঃকৃত্য করে দিয়ে চলে যায়, তবে মাথাটা মুছে নিতে হবে।" এরপরই তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় আগে দলনেত্রী, তারপর রাজ্যের মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন, গেরুয়া পোশাক পরার অধিকার নেই সঙ্ঘের, নাম না করে বিঁধলেন মমতা

তাঁর এগুলো যে শুধুই কথার কথা নয়, দাবি আদায় না হলে তিনি রাস্তায় নেমে আন্দোলন করবেন, সেকথাও স্পষ্ট জানান বিধাননগর পুরসভার মেয়র সব্যসাচী দত্ত।

.