সিন্ডিকেটের দাদাগিরি, শাসকঘনিষ্ঠের দাপাদাপিতে আতঙ্কে সল্টলেক

ফের সল্টলেকে সিন্ডিকেটের দাদাগিরি। তোলার টাকা ও নির্মাণ সামগ্রীর বরাত না দিলে নির্মাণ সংস্থার মালিককে গুলি করে খুনের হুমকি।

Updated By: Mar 2, 2016, 10:31 AM IST
 সিন্ডিকেটের দাদাগিরি, শাসকঘনিষ্ঠের দাপাদাপিতে আতঙ্কে সল্টলেক

ওয়েব ডেস্ক: ফের সল্টলেকে সিন্ডিকেটের দাদাগিরি। তোলার টাকা ও নির্মাণ সামগ্রীর বরাত না দিলে নির্মাণ সংস্থার মালিককে গুলি করে খুনের হুমকি।

ফের সল্টলেকে সিন্ডিকেটের  দাপট। হুমকির মুখে বেসরকারি নির্মাণ সংস্থা। সল্টলেকের ডি জে বারো প্লটে তৈরি হচ্ছে একটি বেসরকারি সংস্থার বাড়ি।  যে সংস্থার বাড়ি তারা কাজের বরাত দেয় GEO কনস্ট্রাকশনকে। ওই সংস্থা আবার সাব কন্ট্রাক্ট দেয় AD এন্টারপ্রাইজকে।  সংস্থার মালিক দেবলীন ধরের অভিযোগ, গতকাল স্থানীয় যুবক সিন্ধু কুণ্ডু তাঁকে হুমকি দিয়ে বলে, DJ 12 প্লটে নির্মাণ কাজে সব সামগ্রীর বরাত তাকেই দিতে হবে। ফেব্রুয়ারি মাসে ওই নির্মাণ প্রকল্পে যত গাড়ি ঢুকেছে, গাড়ি পিছু দশ হাজার করে টাকাও দাবি করে সে।

বেসরকারি নির্মান সংস্থার অভিযোগ, তোলা ও বরাত না দিলে কাজ বন্ধের  হুমকি দেয় সিন্ধু কুণ্ডু। এমনকি গুলি করে খুনের হুমকিও দেয়। সিন্ধু কুণ্ডু এলাকায় শাসকঘনিষ্ঠ হিসাবেই পরিচিত। হুমকির বিরুদ্ধে বিধাননগর পূর্ব থানায় অভিযোগ দায়ের করেছেন দেবলীন ধর। একের পর এক সিন্ডিকেট দৌরাত্ম্যে প্রশ্নের মুখে প্রশাসনের ভূমিকা। আতঙ্ক বাড়ছে বাসিন্দাদের।

.