সারদার পর রোজভ্যালি কাণ্ডেও নাম জড়াল মন্ত্রী মদনের

সারদার পর এবার রোজভ্যালি কাণ্ডেও জড়াল পরিবহণ মন্ত্রী মদন মিত্রের নাম। একটি ফুটবল ম্যাচ ঘিরে মদন-রোজভ্যালি যোগের সূত্র খুঁজে পেয়েছে সিবিআই। ওই ম্যাচ নিয়ে মদন-গৌতম কুণ্ডু বৈঠকে আর্থিক লেনদেনও হয়েছিল বলে জানা যাচ্ছে।  এ নিয়েও মদনকে জেরা করবে সিবিআই।

Updated By: Aug 29, 2015, 10:34 AM IST
সারদার পর রোজভ্যালি কাণ্ডেও নাম জড়াল মন্ত্রী মদনের

ওয়েব ডেস্ক: সারদার পর এবার রোজভ্যালি কাণ্ডেও জড়াল পরিবহণ মন্ত্রী মদন মিত্রের নাম। একটি ফুটবল ম্যাচ ঘিরে মদন-রোজভ্যালি যোগের সূত্র খুঁজে পেয়েছে সিবিআই। ওই ম্যাচ নিয়ে মদন-গৌতম কুণ্ডু বৈঠকে আর্থিক লেনদেনও হয়েছিল বলে জানা যাচ্ছে।  এ নিয়েও মদনকে জেরা করবে সিবিআই।

শুক্রবার কেন্দ্রীয় গোয়েন্দাদের দুই অফিসার জেরা করেন মদন মিত্রকে। ২০১১ সালের বিধানসভা ভোটের সময় সারদা সংস্থা থেকে কত টাকা নিয়েছিলেন? মদন মিত্রের মাধ্যমে সারদার টাকা আর কে কে পেয়েছিলেন? যাঁরা টাকা পেয়েছিলেন, তাঁরা কত টাকা পেয়েছিলেন? এমন সব প্রশ্নই ছুড়ে দিচ্ছিলেন দুই সিবিআই অফিসার। এরপর সিবিআই অফিসারদের জিজ্ঞাসা, রাজ্য সরকার সারদা রিয়েলটি সংস্থাকে কীভাবে সাহায্য করেছে? এরপরই অসুস্থ বোধ করেন মন্ত্রী। বিছানায় শুয়ে পড়েন তিনি। চলে আসেন ডাক্তার আর নার্স।

জেরা অসম্পূর্ণ রেখেই ফিরে আসতে হয় সিবিআই অফিসারদের। সিবিআই সূত্রে জানা গেছে, মদন মিত্রকে আগামী সপ্তাহে আবার জেরা করা হবে।

 

.