টানা ৪ দিন বন্ধ থাকবে শিয়ালদহ ফ্লাইওভার

শিয়ালদহ উড়ালপুলের মতো শহরের গুরুত্বপূর্ণ একটি অংশ বন্ধ থাকায় যানজটের আশঙ্কা রয়েছে। পরিবর্তিত রাস্তা খুঁজতে লালবাজারে বৈঠক প্রশাসনের। 

Updated By: Jul 24, 2019, 07:04 PM IST
টানা ৪ দিন বন্ধ থাকবে শিয়ালদহ ফ্লাইওভার

নিজস্ব প্রতিবেদন: শহরে ব্রিজের স্বাস্থ্য নিয়ে চাপানউতর অব্যাহত। কালিঘাট, উল্টোডাঙার পর এবার বিদ্যাপতি সেতু অর্থাৎ শিয়ালদহ ফ্লাইওভারের স্বাস্থ্য পরীক্ষার উদ্যোগ নিয়েছে কেএমডিএ। সূত্রের খবর, আগামী ১৫ থেকে ১৮ অগাস্ট বন্ধ থাকবে শিয়ালদহ ফ্লাইওভার। এই চারদিন ব্রিজের স্বাস্থ্য পরীক্ষা করবে কেএমডিএ। পাশাপাশি ব্রিজের বেশ কিছু অংশও সারানোর কাজ শুরু হবে। পুলিস সূত্রে খবর, সম্প্রতি এই মর্মে কলকাতা ট্রাফিক পুলিসকে একটি চিঠি দেওয়া হয়েছে কেএমডিএর তরফে।

উল্লেখ্য, শহরের বেশিরভাগ বাসই শিয়ালদহ ফ্লাইওভার এবং সংলগ্ন এলাকা দিয়ে চলাচল করে। সে ক্ষেত্রে শিয়ালদহের মতো গুরুত্বপূর্ণ রাস্তার একটি অংশ বন্ধ থাকায় শহরে যানজটের আশঙ্কা রয়েছে। এই চারদিন যান চলাচলের বিকল্প রাস্তা খুঁজতে ইতিমধ্যেই লালবাজারে বৈঠকে বসেছেন কলকাতা ট্রাফিক পুলিসের শীর্ষ কর্তারা। বৈঠকে সিদ্ধান্ত গ্রহণের পরই বাস, ট্যাক্সি-সহ সমস্ত যানবাহনের যাতায়াতের পরিবর্তিত পথ জানিয়ে বিজ্ঞপ্তি জারি করবে কলকাতা পুলিস।

আরও পড়ুন: ইস্ট-ওয়েস্ট মেট্রোর প্রথম পর্যায়ের পরিষেবা শুরু হতে অপেক্ষা আর মাত্র কয়েকদিনের 

 

.