SSKM Nursing Student Death: এসএসকেএম-র হস্টেল থেকে উদ্ধার নার্সিং পড়ুয়ার ঝুলন্ত দেহ

SSKM Nursing Student Death:  এখনওপর্যন্ত পুলিসের তরফে জানানো হয়েছে, গতকাল রাতে বাথরুমে গিয়ে বহুক্ষণ আর ফেরেননি ওই ছাত্রী। সঙ্গে সঙ্গে বিষয়টি ছাত্রীরা কর্তৃপক্ষকে বলেন। এরপর খবর যায় পুলিসে। পুলিস এসে গামছায় ফাঁস লাগিয়ে ঝুলতে থাকা ওই ছাত্রীর দেহ উদ্ধার করে

Updated By: Aug 24, 2023, 01:57 PM IST
SSKM Nursing Student Death: এসএসকেএম-র হস্টেল থেকে উদ্ধার নার্সিং পড়ুয়ার ঝুলন্ত দেহ

মৈত্রেয়ী ভট্টাচার্য: যাদবপুরে ছাত্রমৃত্যুর ঘটনা এখনও তাজা। এখনও চলছে তদন্ত। এর মধ্যেই এবার এক নার্সিং পড়ুয়ার দেহ উদ্ধার হল তার হস্টেল থেকে। ওই পডুয়ার মৃত্যুকে ঘিরে রহস্য দানা বাঁধছে। মৃত ছাত্রীর বাড়ি উত্তর দিনাজপুর জেলায় রায়গঞ্জে। ঘটনাস্থল এসএসকেএম হাসপাতালের লিটন হস্টেল।

আরও পড়ুন-বন্দুকবাজের হামলায় মৃত ৭, ক্যালিফোর্নিয়ার বারে রক্তারক্তি কাণ্ড!

বুধবার রাতে এসএসকেএম হাসপাতালে নার্সিং কলেজ হস্টেলের বাথরুম থেকে ওই ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। নার্সিং কলেজের দ্বিতীয় বর্ষের পডুয়া ছিলেন ওই ছাত্রী। লিটন হস্টেলের বাথরুমের দরজা বহুক্ষণ থাকায় কর্তৃপক্ষকে খবর দেন  পড়ুয়ারা। দরজা ভাঙার পর ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় ওই ছাত্রীর দেহ। পরে চিকিত্সকেরা তার মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়েই হস্টেলে যান পুলিসের কর্তারা। এনিয়ে তদন্ত শুরু করেছে পুলিস। এনিয়ে তারা হস্টেলের আবাসিকদের সঙ্গে কথা বলছেন।

এখনওপর্যন্ত পুলিসের তরফে জানানো হয়েছে, গতকাল রাতে বাথরুমে গিয়ে বহুক্ষণ আর ফেরেননি ওই ছাত্রী। সঙ্গে সঙ্গে বিষয়টি ছাত্রীরা কর্তৃপক্ষকে বলেন। এরপর খবর যায় পুলিসে। পুলিস এসে গামছায় ফাঁস লাগিয়ে ঝুলতে থাকা ওই ছাত্রীর দেহ উদ্ধার করে। জরুরি বিভাগে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। হস্টেলের আবাসিকরা এনিয়ে কেউ কিছু বলতে চাইছেন না। পুলিসের তরফে ডিসি সাউথ এসে ঘটনাস্থলে ঘুরে গিয়েছেন। হোমিসাইড শাখার আধিকারিকরা এসে ঘটনাস্থল ঘুরে গিয়েছেন। ঘটনাটি আত্মহত্যা নাকি অন্যকিছু তা খতিয়ে দেখছে পুলিস।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.