Shahid Samman Yatra: 'ক্ষমতার অহংকারে ভুগছে তৃণমূল', কর্মসূচি আটকানোয় তোপ Dilip-এর

'অগণতান্ত্রিক পদ্ধতিতে গণতন্ত্রকে বাঁচানোর চেষ্টা চলছে', অভিযোগ দিলীপ ঘোষের।

Updated By: Aug 17, 2021, 02:59 PM IST
 Shahid Samman Yatra: 'ক্ষমতার অহংকারে ভুগছে তৃণমূল', কর্মসূচি আটকানোয় তোপ Dilip-এর

নিজস্ব প্রতিবেদন: বিজেপির কর্মসূচিতে পুলিসি বাধা দেওয়ার অভিযোগে সরব দিলীপ ঘোষ। তাঁর অভিযোগ, এই রাজ্যে গণতন্ত্র নেই। ক্ষমতার অহংকারে ভুগছে তৃণমূল।

মঙ্গলবার 'শহিদ সম্মান যাত্রা' কর্মসূচির আয়োজন করে রাজ্য বিজেপি। শহর থেকে শুরু করে বিভিন্ন জেলায় পালিত হয় সেই কর্মসূচি। পুলিসের বিরুদ্ধে কর্মসূচিতে বাধা দেওয়ার অভিযোগ করেন দিলীপ ঘোষ। তিনি জানান, রাজ্য বিজেপির সদর দফতর ঘিরে রেখেছে পুলিস। এবস্থা এতটাই শোচনীয় যে, তিনি রাজ্য দফতরে ঢুকতে পারছিলেন না। বিজেপি রাজ্য সভাপতির অভিযোগ, "ক্ষমতার অহংকারে ভুগছে তৃণমূল। পশ্চিমবঙ্গে কবে বিরোধী নেতাকে গ্রেফতার করা হয়েছে। ঐতিহাসিক কাজ করছে তৃণমূল। সংসদ মানছে না, আইন মানছে না।"

আরও পড়ুন: CPIM: 'জাগো বাংলা'য় লেখার জের, অনিল-কন্যা Ajanta-কে সাসপেন্ডের প্রস্তাব গেল আলিমুদ্দিনে

আরও পড়ুন: BJP-র 'Shahid Samman Yatra' য় ধুন্ধুমার, 'গ্রেফতার' সাংসদ Santanu Thakur-সহ ৫ বিধায়ক

ত্রিপুরা আক্রান্ত হওয়ার ঘটনায়, সেখানকার বিজেপি সরকারের বিরুদ্ধে সরব তৃণমূল। সেখানে 'আইনের শাসন নয়, শাসনের আইন' চলছে বলে অভিযোগ করেন খোদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন পাল্টা জবাব দিলেন দিলীপ ঘোষ। রাজ্য বিজেপি সভাপতির দাবি, "ওরা বলছে ত্রিপুরায় গণতন্ত্র নেই। বরং এ রাজ্যে গণতন্ত্র নেই। ওরা সংসদ মানছে না, আইন মানছে না। ওখানে গিয়ে প্রধানমন্ত্রীর নিন্দা করছেন। অগণতান্ত্রিক পদ্ধতিতে গণতন্ত্রকে বাঁচানোর চেষ্টা চলছে।"