বিধানসভা নির্বাচনে পাঁচটি আসনে তৃণমূলের সমর্থনে প্রার্থী দিতে চান সিদ্দিকুল্লা

আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমূলের সঙ্গে আসন সমঝোতা চান সিদ্দিকুল্লা চৌধুরী। গতকাল নবান্নে গিয়ে এবিষয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন জামাতে উলেমায় হিন্দ প্রধান। সূত্রের খবর পাঁচটি আসনে তৃণমূলের সমর্থন চেয়েছেন সিদ্দিকুল্লা। বুধবার নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন জামাতে উলেমায়ে হিন্দ প্রধান সিদ্দিকুল্লা চৌধুরী। প্রায় দেড় ঘণ্টা বৈঠক হয় দুজনের। বৈঠকে ছিলেন পুর ও নগরোন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিমও। সূত্রের খবর, তৃণমূলের সঙ্গে বিধানসভা নির্বাচনে আসন সমঝোতার প্রস্তাব দিয়েছেন সিদ্দিকুল্লা চৌধুরী। বিধানসভা নির্বাচনে পাঁচটি আসনে তৃণমূলের সমর্থনে প্রার্থী দিতে চান সিদ্দিকুল্লা। সিদ্দিকুল্লা চৌধুরীকে রাজ্যসভায় পাঠানোর প্রস্তাব দিয়েছেন মুখ্যমন্ত্রী।

Updated By: Feb 4, 2016, 08:59 AM IST
বিধানসভা নির্বাচনে পাঁচটি আসনে তৃণমূলের সমর্থনে প্রার্থী দিতে চান সিদ্দিকুল্লা

ওয়েব ডেস্ক: আসন্ন বিধানসভা নির্বাচনে তৃণমূলের সঙ্গে আসন সমঝোতা চান সিদ্দিকুল্লা চৌধুরী। গতকাল নবান্নে গিয়ে এবিষয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন জামাতে উলেমায় হিন্দ প্রধান। সূত্রের খবর পাঁচটি আসনে তৃণমূলের সমর্থন চেয়েছেন সিদ্দিকুল্লা। বুধবার নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন জামাতে উলেমায়ে হিন্দ প্রধান সিদ্দিকুল্লা চৌধুরী। প্রায় দেড় ঘণ্টা বৈঠক হয় দুজনের। বৈঠকে ছিলেন পুর ও নগরোন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিমও। সূত্রের খবর, তৃণমূলের সঙ্গে বিধানসভা নির্বাচনে আসন সমঝোতার প্রস্তাব দিয়েছেন সিদ্দিকুল্লা চৌধুরী। বিধানসভা নির্বাচনে পাঁচটি আসনে তৃণমূলের সমর্থনে প্রার্থী দিতে চান সিদ্দিকুল্লা। সিদ্দিকুল্লা চৌধুরীকে রাজ্যসভায় পাঠানোর প্রস্তাব দিয়েছেন মুখ্যমন্ত্রী।

বৈঠকের পর দুপক্ষের কেউই মুখ খোলেননি ক্যামেরার সামনে। সূত্রের খবর, বৈঠকে  সিদ্দিকুল্লা বলেন গত সাড়ে চার বছরে তৃণমূল কংগ্রেসের নেতৃত্বে রাজ্যে অনেক উন্নয়নমূলক কাজকর্ম হয়েছে। তৃণমূল সরকার যেভাবে কাজ করছে তাতে তাঁরা খুশি। বিধানসভা নির্বাচনে তৃণমূলকেই সমর্থন করছেন তাঁরা।
এর আগে ডিসেম্বর মাসেও নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেন সিদ্দিকুল্লা চৌধুরী। এছাড়াও সিদ্দিকুল্লার ডাকে বেশ কয়েকটি সভায় হাজির ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

.