Singer KK Dies: "রবীন্দ্রসদনে শায়িত থাকবে কেকে'র মরদেহ, সেখানেই গান স্যালুট", ঘোষণা মুখ্যমন্ত্রীর

"ওঁর পরিবারের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, সমস্ত মরদেহকে আমরা রবীন্দ্রসদনে শ্রদ্ধা জানাই। ৫টা ১৫ মিনিটে যেহেতু ওনাদের ফ্লাইট, তাই রবীন্দ্রসদনে মরদেহ নিয়ে যাব। এখানের বদলে রবীন্দ্রসদনে তাঁকে আমরা গান স্যালুট দিয়ে শ্রদ্ধা জানাব।"

Updated By: Jun 1, 2022, 01:47 PM IST
Singer KK Dies: "রবীন্দ্রসদনে শায়িত থাকবে কেকে'র মরদেহ, সেখানেই গান স্যালুট", ঘোষণা মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: রবীন্দসদনে শায়িত থাকবে প্রয়াত সঙ্গীত শিল্পী কেকে'র (KK) মরদেহ। সেখানে গান স্যালুটের মাধ্যমে শিল্পীকে শ্রদ্ধা জানাবে রাজ্য সরকার। বাঁকুড়া থেকে ফিরে দমদম বিমানবন্দরে ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। 

তিনি জানান, "ওঁর পরিবারের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, সমস্ত মরদেহকে আমরা রবীন্দ্রসদনে শ্রদ্ধা জানাই। ৫টা ১৫ মিনিটে যেহেতু ওনাদের ফ্লাইট, তাই রবীন্দ্রসদনে মরদেহ নিয়ে যাব। এখানের বদলে রবীন্দ্রসদনে তাঁকে আমরা গান স্যালুট দিয়ে শ্রদ্ধা জানাব।" বাঁকুড়ার জনসভা থেকে প্রয়াত সঙ্গীত শিল্পী কেকে'র (KK) প্রয়াণে দুঃখপ্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। তিনি বলেন, "কালকে আমরা হারিয়েছি বলিউডের প্রখ্যাত সঙ্গীত শিল্পী ভাই কেকে'কে। তাঁর পরিবারের সঙ্গে আমি যোগাযোগ রাখছি। ওঁর স্ত্রীর সঙ্গে ফোনে কথা বলেছি। চেষ্টা করছি যদি শেষবার দেখা যায়। দমদম বিমানবন্দরে তাঁর স্মৃতির উদ্দেশ্য়ে পুলিসকে দিয়ে গান স্যালুট করাব। তাঁর ওঁর গান আমাদের ছাত্র, যুবদের কাছে খুব প্রিয়। ওঁর অনেক বিখ্যাত গান রয়েছে।"

মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে একটি অনুষ্ঠানে যোগ দেন কেকে। জানা গিয়েছে, অনুষ্ঠান শেষে হোটেলে ফিরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গেই তাঁকে সিএমআরআই হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসকদের প্রাথমিক অনুমান, হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে তাঁর। তবে আকস্মিক মৃত্যুর কারণ জানতে গায়কের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কেকে-র মৃত্যুতে ইতিমধ্যেই শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.