Singer KK Dies: কেকে'র অনুষ্ঠানের দিন নজরুল মঞ্চে ঠিক কী ঘটেছিল? তদন্তে কেএমডিএ?

সূত্রের খবর, ঠিক কী ঘটনা ঘটেছিল, এরই তদন্ত করে দেখবে কর্তৃপক্ষ। বিভিন্ন মহল থেকে বলা হচ্ছে, অনুষ্ঠানে অত্যাধিক ভিড়ের কারণে দরজা খুলে দিতে হয়েছিল। এসি বন্ধ করে দেওয়া হয়েছিল। যদি কেমনটা হয়ে থাকে, তবে কেন হয়েছিল? 

Updated By: Jun 1, 2022, 10:32 AM IST
Singer KK Dies: কেকে'র অনুষ্ঠানের দিন নজরুল মঞ্চে ঠিক কী ঘটেছিল? তদন্তে কেএমডিএ?

নিজস্ব প্রতিবেদন: নজরুল মঞ্চের অনুষ্ঠান শেষে হঠাৎ শরীর খারাপ। হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয় সঙ্গীত শিল্পী কেকে (KK)-কে। প্রিয় শিল্পীর অকাল প্রয়াণে শোকস্তব্ধ সব মহল। এই পরিস্থিতিতে নজরুল মঞ্চে বিশৃঙ্খলার অভিযোগ উঠেছে। মাত্রাতিরিক্ত ভিড়ের কারণে দমবন্ধকর পরিস্থিতি তৈরি হওয়ার অভিযোগ উঠেছে। সূত্রের খবর, এবার এই সমস্ত অভিযোগ খতিয়ে দেখতে, তদন্তে নামছে কেএমডিএ (KMDA)।

জানা গিয়েছে, নজরুল মঞ্চ রক্ষণাবেক্ষণের দায়িত্বে রয়েছে কেএমডিএ (KMDA)। সূত্রের খবর, ঠিক কী ঘটনা ঘটেছিল, এরই তদন্ত করে দেখবে কর্তৃপক্ষ। বিভিন্ন মহল থেকে বলা হচ্ছে, অনুষ্ঠানে অত্যাধিক ভিড়ের কারণে দরজা খুলে দিতে হয়েছিল। এসি বন্ধ করে দেওয়া হয়েছিল। যদি কেমনটা হয়ে থাকে, তবে কেন হয়েছিল? সূত্রের খবর, সমস্ত কিছু খতিয়ে দেখবে কেএমডিএ (KMDA)। যাঁদে তরফে নজরুল মঞ্চ ভাড়া নেওয়া হয়েছিল, সেই উদ্য়োক্তাদের তরফে কোনও অনুরোধ এসেছিল কিনা তাও, খতিয়ে দেখা হতে পারে।

অসমর্থিত সূত্রে জানা গিয়েছে, নজরুল মঞ্চে কেকে-র অনুষ্ঠানের আগেই শুরু হয়েছিল বিশৃঙ্খলা। হলের আসন সংখ্যার তুলনায় বেশি মানুষ ঢুকে গিয়েছিলেন। প্রায় দরজা ভেঙে যাওয়ার উপক্রম হলে, দরজা খুলে দেওয়া হয়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওয় দেখা গিয়েছে, তীব্র উত্তেজনা তৈরি হয় নজরুল মঞ্চের ভিতরে। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি জি ২৪ঘণ্টা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.