সাংবাদিক বৈঠকে পূর্ণেন্দু বসুকে কটাক্ষ শোভনদেবের

`ক্ষোভ প্রশমন`-এর জন্য গতকাল তাঁকে মহাকরণে ডেকে পাঠিয়েছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু বরফ তাতে বিশেষ গলল না। আজ তাঁর সঙ্গে দলের `সম্পর্ক` নিয়ে মুখ খুললেন রাসবিহারী কেন্দ্রের প্রবীণ তৃণমূল বিধায়ক।

Updated By: Feb 10, 2012, 06:26 PM IST

`ক্ষোভ প্রশমন`-এর জন্য গতকাল তাঁকে মহাকরণে ডেকে পাঠিয়েছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি-র সর্বভারতীয় সভাপতির পদ থেকে তাঁকে সরিয়ে পঞ্চায়েতমন্ত্রী মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কে বসানোর পর সম্মানজনক রফাসূত্রের খোঁজ পেতে শোভনদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকও করেছিলেন মুখ্যমন্ত্রী। কিন্তু বরফ তাতে বিশেষ গলল না। আজ তাঁর সঙ্গে দলের `সম্পর্ক` নিয়ে মুখ খুললেন রাসবিহারী কেন্দ্রের প্রবীণ তৃণমূল বিধায়ক।
এদিন মহাকরণে মিডিয়ার মুখোমুখি হয়ে শোভনদেব চট্টোপাধ্যায় বলেন, তাঁর জন্য দলকে কোনওদিন অস্বস্তিতে পড়তে হয়নি। তবে এই প্রসঙ্গেই নাম না করে আইএনটিটিইউসি-র রাজ্য চেয়ারম্যান তথা শ্রমমন্ত্রী পূর্ণেন্দু বসুর দিকে ইঙ্গিত করেছেন তিনি। শোভনদেব চট্টোপাধ্যায়ের বক্তব্য, তাঁর বিরুদ্ধে রাজনৈতিক নানা অভিযোগ উঠলেও কখনও `সিন্ডিকেট`-এর সঙ্গে যোগাযোগের অভিযোগ ওঠেনি। সম্প্রতি রাজারহাটে প্রোমোটারি সংক্রান্ত বিবাদের জেরে এক তৃণমূল কর্মী খুন হওয়ার পর সিন্ডিকেট কারবারের সঙ্গে নাম জড়িয়ে অভিযোগ উঠেছে পূর্ণেন্দু বসুর বিরুদ্ধে। সেই প্রেক্ষিতে শোভনদেব চট্টোপাধ্যায়ের এই মন্তব্য বাড়তি মাত্রা পাচ্ছে রাজনৈতিক মহলে।

.