SSC Scam: নিয়োগ দুর্নীতি মামলায় জেল হেফাজতে মানিক ভট্টাচার্যের স্ত্রী ও ছেলেও...

নিয়োগ দুর্নীতি মামলায় এখন ইডি-র হেফাজতে মানিক ভট্টাচার্য। চার্জশিটে নাম ছিল তাঁর স্ত্রী শতরূপা ও ছেলে শৌভিকেরও। 

Updated By: Feb 22, 2023, 09:41 PM IST
SSC Scam:  নিয়োগ দুর্নীতি মামলায় জেল হেফাজতে মানিক ভট্টাচার্যের স্ত্রী ও ছেলেও...

বিক্রম দাস: জামিনের আবেদন খারিজ। নিয়োগ দুর্নীতি মামলায় এবার জেল হেফাজতে মানিক ভট্টাচার্যের স্ত্রী ও ছেলেও। কতদিন? ৬ মার্চ পর্যন্ত তাঁদের জেল হেফাজতের নির্দেশ দিল আদালত।

নিয়োগ দুর্নীতি মামলায় এখন ইডি-র হেফাজতে মানিক ভট্টাচার্য। চার্জশিটে নাম ছিল তাঁর স্ত্রী শতরূপা ও ছেলে শৌভিকেরও। স্রেফ হাজিরা দেওয়া নয়, এদিন ইডি বিশেষ আদালতে জামিনের আবেদন জানান দু'জনেই। কিন্তু সেই আবেদন খারিজ করে দেন বিচারক। 

আরও পড়ুন: DA: বকেয়া ডিএ-র দাবিতে ধর্মঘটের দিন বদল....

কেন? আদালতে ইডি তরফে জানানো হয়, মানিকের কাজ সংক্রান্ত তথ্য জানতেন তাঁর স্ত্রী। চাকরিপ্রার্থীদের কাছ থেকে টাকা তুলেছিলেন, সেই টাকা নাকি স্ত্রীর অ্য়াকাউন্টেই সরিয়ে ফেলেছিলেন মানিক! এই দুর্নীতিতে তাঁর ভূমিকা থাকতে পারে। আর ছেলে? কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা দাবি, একাধিকবার ইংল্যান্ডে গিয়েছেন তিনি। সেই সংক্রান্ত তথ্য যাচাই করা হচ্ছে।

জামিন আবেদন খারিজ হওয়ার পর আদালতেই গ্রেফতার করা হয় মানিকের স্ত্রী ও ছেলেকে। স্ত্রীকে পাঠানো দেওয়া হয়েছে আলিপুর মহিলা সংশোধানাগারে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.