Dead body recovered: ফের প্রকাশ্যে খুনোখুনি, কলকাতার পর নরেন্দ্রপুরে কারখানা থেকে উদ্ধার ক্ষতবিক্ষত দেহ

কলকাতার পর সোনারপুর। ফের প্রকাশ্যেই খুনোখুনি। এবার নরেন্দ্রপুরে কারখানায় স্থানীয় যুবকের ক্ষতবিক্ষত দেহ। সন্ধে থেকেই বচসা, কথা কাটাকাটির শব্দ। দাবি পাড়াপড়শির। ভারী কিছু দিয়ে মাথায় আঘাত। অনুমান পুলিসের।    

Updated By: Dec 2, 2023, 11:51 AM IST
Dead body recovered: ফের প্রকাশ্যে খুনোখুনি, কলকাতার পর নরেন্দ্রপুরে কারখানা থেকে উদ্ধার ক্ষতবিক্ষত দেহ
প্রতীকী ছবি

তথাগত চক্রবর্তী: সোনারপুরে ফের খুন, এলাকায় চাঞ্চল্য। নরেন্দ্রপুরে কারখানা থেকে উদ্ধার এক যুবকের রক্তাক্ত ক্ষতবিক্ষত দেহ। কাসেম আলি মোল্লা নামে যুবকের দেহ উদ্ধার। ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুরের বনহুগলির কর্মকার পাড়ায়। ভারী কিছু দিয়ে মাথায় আঘাত করে মারা হয়েছে। খুন করে অভিযুক্তরা পালিয়ে গিয়েছে, অনুমান পুলিসের। একটি ব্যানার-ফেস্টুন তৈরির কারখানায় এই ঘটনা ঘটে।

আরও পড়ুন, TMC FIR Controversy: তৃণমূল বিধায়কের বিরুদ্ধে এবার FIR করল তৃণমূলই!

সন্ধেবেলার দিকে কারখানার মধ্যে থেকে ঝগড়া ঝামেলার আওয়াজ পায় এলাকার বাসিন্দারা। সেইসময় ২/৩ জন ছিল বলে জানা গিয়েছে। পুলিসের প্রাথমিক অনুমান, ভারি কিছু দিয়ে মাথায় আঘাত করে মারা হয়েছে। স্থানীয় বাসিন্দারাই কারখানার মধ্যে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় বছর ৩৬-এর যুবককে। খবর দেওয়া হয় নরেন্দ্রপুর থানায়। পুলিস এসে দেহ উদ্ধার করে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য। 

কিছুদিন আগেই শ্যামপুকুর থানা এলাকায় এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির দেহ পাওয়া যায়। যার মাথা ও মুখে আঘাতের চিহ্ন ছিল। তবে আর কোনও আঘাতের চিহ্ন ছিল না শরীরে। মৃতের বয়স আনুমানিক ৪৫ বছর। দেহটি শ্যামবাজারে এভি স্কুলের মেইন গেটের অদূরেই পড়ে ছিল। এর আগে চিৎপুর, ময়দান, চিংড়িঘাটা এবং কলকাতা লেদার কমপ্লেক্স থানা এলাকায় চার-চারটি খুনের ঘটনা ঘটেছে। প্রতিটি ক্ষেত্রেই প্রকাশ্যে কুপিয়ে খুন করে হামলাকারীরা। 

আগে কেলসি থানা এলাকার তারদায় উদ্ধার হয় এক ব্যক্তির রক্তাক্ত দেহ। হাইস্কুলের কাছে উদ্ধার হয় দেহটি। মৃতের নাম ভোলা শেখ বলে জানা গিয়েছে। নিহতের পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এর আগে, চিৎপুরে সাতসকালে জনবহুল রাস্তায় এলোপাথারি কোপে খুন হয়ে যান এক যুবক। মৃতের নাম শেখ দুলাল। উত্তর কলকাতার কাশীপুরের বাসিন্দা ছিলেন তিনি। চিৎপুর রোডে তাঁকে গুরুতর জখম অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। 

আরও পড়ুন, Primary TET | CBI: 'কোন ভাষায় বোঝাব'? নিয়োগ দুর্নীতি মামলায় আদালতে ভর্ৎসনার মুখে সিবিআই

দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.