তামিম, নয়নের পর আফতাব, পুলিশের হাতে এল আরও ১ জঙ্গির তথ্য

মঙ্গলবার কলকাতা স্টেশন থেকে আল কায়দা জঙ্গি তনভির এবং রিয়াজুলের গ্রেফতারির পরই জাল গোটাতে শুরু করে কলকাতা পুলিশের এসটিএফ। তাদের জেরা করে শুক্রবারই খোঁজ মিলেছে সাহাদাত নামে এক পাচারকারীর। সাহাদাতকে জেরা করে একের পর এক জঙ্গির নাম উঠে এসেছে গোয়েন্দাদের সামনে।

Updated By: Nov 25, 2017, 10:13 AM IST
তামিম, নয়নের পর আফতাব, পুলিশের হাতে এল আরও ১ জঙ্গির তথ্য

নিজস্ব প্রতিবেদন : তামিম, নয়নে পর আরও এক বাংলাদেশি জঙ্গির হদিশ পেল এসটিএফ। উমর ফারুক ওরফে মাহি ওরফে আফতাব নামে আনসারুল বাংলা দলের ওই জঙ্গিও পশ্চিমবঙ্গে ঢুকেছে বলে জানতে পেরেছেন তদন্তকারীরা। ধৃত তনভির ও মনোতোষকে জেরা করে জানা যায় সাহাদাতের হাত ধরেই ফারুকও রাজ্যে ঢুকেছে। সে আনসারুল বাংলা দলের অভিযান শাখার সঙ্গে যুক্ত সে। অক্টোবরে হাওড়াতে একটি হোটেলে তনভিরের সঙ্গেই ছিল ফারুক। তবে সে এখন কোথায় রয়েছে জানতে পারেননি গোয়েন্দারা। তাঁকে ধরতে শুরু হয়েছে চিরুনি তল্লাসি।

আরও পড়ুন- ধৃতদের জেরা করে খোঁজ মিলল আরও ২ জঙ্গির

মঙ্গলবার কলকাতা স্টেশন থেকে আল কায়দা জঙ্গি তনভির এবং রিয়াজুলের গ্রেফতারির পরই জাল গোটাতে শুরু করে কলকাতা পুলিশের এসটিএফ। তাদের জেরা করে শুক্রবারই খোঁজ মিলেছে সাহাদাত নামে এক পাচারকারীর। সাহাদাতকে জেরা করে একের পর এক জঙ্গির নাম উঠে এসেছে গোয়েন্দাদের সামনে। শুক্রবারই নয়ন গাজি এবং স্বপন বিশ্বাস ওরফে তামিম নামে দুই জঙ্গিকে চিহ্নিত করেন তদন্তকারীরা। এর পর খোঁজ মিলল উমর ফারুকের। হাওড়ার গোলাবাড়ির একটি লজে ঘাঁটি গেড়েছিল তারা। পুলিশের দাবি, জাল আধার কার্ড হাতিয়ার করেই, হোটেলে ঘর ভাড়া নেয় নয়ন গাজি এবং স্বপন বিশ্বাস। হোটেল কর্মীদের বক্তব্য, পরিচয়পত্র দেখে তবেই তাঁরা থাকতে দেন দু'জনকে। এর বাইরে আর কিছু জানা নেই তাঁদের।

.