Vande Bharat Express: ফের আক্রান্ত বন্দে ভারত এক্সপ্রেস, ভাঙল জানালার কাচ

 বন্দে ভারতকে নিশানা করা হয় ফরাক্কার কাছাকাছি। পাথরের আঘাতে সি ১৩ কামরার জানালার কাচ ভেঙে যায়। রাত সাড়ে দশটা নাগাদ ট্রেনটি হাওড়ায় পৌঁছালে ক্ষোভ প্রকাশ করেন আতঙ্কিত যাত্রীরা

Updated By: Mar 11, 2023, 11:52 PM IST
Vande Bharat Express: ফের আক্রান্ত বন্দে ভারত এক্সপ্রেস, ভাঙল জানালার কাচ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কখনও খেলার ছলে তো কখনও অতিউত্সাহী হয়ে নিশানা করা হয়েছে প্রিমিয়াম ট্রেন বন্দে ভারতকে। এবার রাজ্যে ফের আক্রান্ত বন্দে ভারত এক্সপ্রসে। শনিবার সন্ধেয় ঘটনাটি ঘটেছে ফরাক্কা সংলগ্ন এলাকায়।

আরও পড়ুন-ডিএ জট খুলতে আসরে রাজ্যপাল, কী পদক্ষেপ নিলেন সি ভি আনন্দ বোস?

শনিবার সন্ধে সাড়ে সাতটা নাগাদ বন্দে ভারতকে নিশানা করা হয় ফরাক্কার কাছাকাছি। পাথরের আঘাতে সি ১৩ কামরার জানালার কাচ ভেঙে যায়। রাত সাড়ে দশটা নাগাদ ট্রেনটি হাওড়ায় পৌঁছালে ক্ষোভ প্রকাশ করেন আতঙ্কিত যাত্রীরা।

ফরাক্কা পার হওয়ার পরই তালডাঙ্গা নামে একটি জায়গায় ট্রেনে একটি আওয়াজ পাওয়া যায়। পাথর ছুড়লে যে ধরনের আওয়াজ হয় সেরকমই আওয়াজ শুনতে পান যাত্রীরা। তারপরই দেখা যায় কাচ ভাঙ্গা। রেলের তরফে একথা স্বীকার করা না হলেও যাত্রীদের এমনটাই দাবি।

বারবার বন্দে ভারতকে লক্ষ্য করে কেন পাথর ছোড়া হচ্ছে? এই প্রশ্নটাই এখন বড় হয়ে দেখা দিচ্ছে। এরাজ্য বন্ধ ভারত চালু হওয়ার পরই তাকে পাথর ছোড়া হয়। দ্বিতীয়বার যেবার পাথর ছোড়া হয়েছিল সেই ঘটনায় যাদের গ্রেফতার করা হয়ে তারা সবাই ছিল নাবালক। অভিযুক্তদের বক্তব্য ছিল, বিপুল গতিতে ট্রেন যাচ্ছে। সেখানে পাথর ছুড়লে কেমন লাগে তা দেখার জন্যই নাকি তারা পাথর ছুড়েছিল। এবারও বিষয়টি তদন্ত করছে পুলিস।

এবছর জানুয়ারির ৯ তারিখে পাথর ছোড়া হয় বন্দে ভারতকে লক্ষ্য করে। তার আগের দিনও একই অভিযোগ উঠেছিল। তারও আগে ২ জানুয়ারি ও ৩ জানুয়ারি বন্দে ভারত এক্সপ্রেসকে নিশানা করা অভিযোগ ওঠে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.