বুকে ব্যথা, শ্বাসকষ্টে হাসপাতালে ভর্তি সুদীপ্ত সেন

জেল হাসপাতালে ভর্তি সারদা কর্তা সুদীপ্ত সেন। রাতে বুকে ব্যাথা ও শ্বাসকষ্ট অনুভব করায় তাঁকে জেল হাসপাতালের আট নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এসএসকেএম হাসপাতালের চিকিত্‍সকদের সঙ্গে পরামর্শ করেই তাঁর চিকিত্‍সা চলছে। প্রয়োজনে তাঁকে এসএসকেএমে স্থানান্তরিত করা হতে পারে বলে জানিয়েছে জেল কর্তৃপক্ষ।

Updated By: Dec 30, 2014, 10:23 PM IST
বুকে ব্যথা, শ্বাসকষ্টে হাসপাতালে ভর্তি সুদীপ্ত সেন

ওয়েব ডেস্ক: জেল হাসপাতালে ভর্তি সারদা কর্তা সুদীপ্ত সেন। রাতে বুকে ব্যাথা ও শ্বাসকষ্ট অনুভব করায় তাঁকে জেল হাসপাতালের আট নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এসএসকেএম হাসপাতালের চিকিত্‍সকদের সঙ্গে পরামর্শ করেই তাঁর চিকিত্‍সা চলছে। প্রয়োজনে তাঁকে এসএসকেএমে স্থানান্তরিত করা হতে পারে বলে জানিয়েছে জেল কর্তৃপক্ষ।

এদিকে, আসছে বাড়ির খাবার। দিব্যি মিলছে তেলমালিশের আরাম। জেলে থাকলেও মন্ত্রী মদন মিত্রের দিন কাটছে রীতিমতো রসেবশেই।  কিন্তু জেলে বসেই যে জামাই আদর জুটছে মন্ত্রীর, তা কি আদৌ তাঁর প্রাপ্য? বিতর্ক তুঙ্গে।

মন্ত্রীর এই ভাষণের পর কেটে গেছে অনেকদিন। বয়ে গেছে অনেক জল। গ্রেফতার হলেন মন্ত্রী। সিবিআই হেফাজত ঘুরে বেশ কিছুদিন হাসপাতালে কাটিয়ে এখন তিনি জেলে। জেলে থেকেও তিনি কিন্তু অন্তরালে নন। প্রতিদিনই খবরের শিরোনামে। একজন মন্ত্রী জেলে থেকে কী কী সুযোগ সুবিধা পেতে পারেন, তা নিয়েও কিন্তু ইতিমধ্যেই শুরু হয়েছে বিতর্ক। এবিষয়ে আইন কী বলছে?

.