Sukanta Mazumder: ফিরহাদ-মদনের বাড়িতে সিবিআই; 'অভিষেক নাকি খুশিই হয়েছেন', বিস্ফোরক সুকান্ত

'পুরনো তৃণমূল নেতাকে আস্তে আস্তে বিদায় দেওয়া চেষ্টা চলছে অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের তরফ থেকে',  দাবি বিজেপি রাজ্য সভাপতির।

Updated By: Oct 8, 2023, 04:48 PM IST
 Sukanta Mazumder: ফিরহাদ-মদনের বাড়িতে সিবিআই; 'অভিষেক নাকি খুশিই হয়েছেন', বিস্ফোরক সুকান্ত

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফিরহাদ হাকিম আর মদন মিত্রের বাড়িতে সিবিআই হানা। 'অভিষেক বন্দ্যোপাধ্যায় খুব একটা চিন্তিত মনে হচ্ছে না, খুশিই হয়েছে শুনলাম', বিস্ফোরক বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

আরও পড়ুন:  Governor CV Ananda Bose: এবার কি অভিষেকের সঙ্গে সাক্ষাৎ? কলকাতায় ফিরছেন রাজ্যপাল..

বকেয়া আদায়ের দাবিতে আন্দোলনে তৃণমূল। দিল্লি থেকে ফিরে এবার  রাজভবনে সামনে ধরনায় বসেছেন অভিষেক। আজ, রবিবার সেই ধরনায় চতুর্থ দিন। অভিষেকের ঘোষণা, যতক্ষণ না রাজ্যপাল কলকাতায় এসে তাঁর সঙ্গে দেখা করবেন, ততক্ষণ ধরনা চলবে।

এদিকে পুর নিয়োগে দুর্নীতি অভিযোগে এবার একযোগে  ১২ জায়গায় হানা দিল সিবিআই। স্রেফ তৃণমূলের একাধিক পুরপ্রধান নন, বাদ গেল না কলকাতায় ফিরহাদ হাকিম ও মদন মিত্রের বাড়িও। সুকান্ত মজুমদার বলেন, 'একি পুরনো তৃণমূলের দ্বন্দ্ব নাকি? আমার কাছে যা খবর, অভিষেক বন্দ্যোপাধ্য়ায় নাকি খুশিই হয়েছেন। এদের এবার শেষ করে দেওয়া যাবে'।

বিজেপি রাজ্য সভাপতির দাবি, 'এখন দুটি তৃণমূল চলছে। হরিশ চ্যাটার্জি আর হরিশ ব্য়ানার্জি। পুরনো তৃণমূল নেতাকে আস্তে আস্তে বিদায় দেওয়া চেষ্টা চলছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের তরফ থেকে। নতুন নিজেদের লোক, যাঁরা বড় বড় চোর আরও, সেই সমস্ত চোরেদেরকে বসানোর ব্যবস্থা। বিনয় মিশ্রও ছিল, সে পালিয়ে গিয়েছে, সবথেকে বড় চোর ছিল। এখন কলকাতা হাইকোর্টের একজন উকিল সবচেয়ে বড় চোর হয়ে ওঠেছে। বিভিন্ন লোককে ধমকি-চমকি দিচ্ছে, পয়সা তুলছে। বাড়িতে সিআইডি পাঠাচ্ছে। তারও ব্যবস্থা হবে'। 

আরও পড়ুন:  CBI Railds Madan Mitra House: দক্ষিণেশ্বরে মদন মিত্রের ফ্ল্যাটে তল্লাশি, লাগোয়া অফিসেরও তালা খুলল সিবিআই

কী প্রতিক্রিয়া তৃণমূলের? মন্ত্রী শশী পাঁজা বলেন, 'ভারতীয় জনতা পার্টি রাজনৈতিকভাবে লড়াই করতে পারছে না। দুই পুতুল, সিবিআই আর ইডিকে ছেড়ে দিয়েছে। যখন নবজোয়ার চলছিল, তখনও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ডেকে পাঠিয়েছিল। এখন যে আন্দোলন চলছে, সেই আন্দোলনের গতি-শক্তি দিন দিন বাড়ছে। কেন্দ্রীয় সরকারকে পিছু হটতে হচ্ছে। ভারতীয় জনতা পার্টির হাতে যে দুটো খেলনা আছে, সিবিআই-ইডি ফের ছেড়ে দিয়েছে। মন্ত্রীদের পিছনে লাগিয়ে দিয়েছে। বদনাম করার চক্রান্ত ছাড়া আর কিছু নয়'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.