কুপ্রস্তাবে 'না', হোয়াটসঅ্যাপে ছড়ানো হল ছাত্রীর ভুয়ো অশালীন ছবি

বরানগর থানায় অভিযোগ দায়ের করা হলেও, পুলিস নিষ্ক্রিয় বলে অভিযোগ।

Updated: Mar 11, 2018, 09:43 AM IST
কুপ্রস্তাবে 'না', হোয়াটসঅ্যাপে ছড়ানো হল ছাত্রীর ভুয়ো অশালীন ছবি

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ায় ফের সাইবার ক্রাইমের শিকার তরুণী। অজ্ঞাতপরিচয় যুবকের কুপ্রস্তাব ফিরিয়ে দিতেই ছাত্রীর সুপার ইম্পোজ করা অশালীন ছবি ছড়িয়ে দেওয়া হল হোয়াটসঅ্যাপে। ঘটনাটি উত্তর ২৪ পরগনার বরানগরের। অভিযোগ, এই ঘটনায় বরানগর থানায় অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি। ভয়ে গৃহবন্দি আতঙ্কিত ছাত্রী।

অভিযোগ, দিন কয়েক আগে বরানগরের বাসিন্দা একাদশ শ্রেণির ওই ছাত্রীকে অজানা একটি নম্বর থেকে হোয়াটসঅ্যাপ করা হয়। মেসেজে ওই ছাত্রীকে কুপ্রস্তাব দেওয়া হয়। ছাত্রী সেই প্রস্তাব ফিরিয়ে দিতেই শুরু হয় হুমকি।

আরও পড়ুন, হবু বরের সঙ্গে ফোনে কথা বলতে বলতে আত্মঘাতী যুবতি

ওই ছাত্রী জানিয়েছে, অশ্লীল ছবির মধ্যে তার মুখ বসিয়ে সেই ছবি তাকে পাঠানো শুরু করে অভিযুক্ত। হুমকি দেওয়া হয়, কুপ্রস্তাবে রাজি না হলে এইসব অশালীন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হবে।

এরপরই এই ঘটনায় বরানগর থানায় অভিযোগ করে পরিবার। কিন্তু ছাত্রীর পরিবারের অভিযোগ, হাত গুটিয়ে বসে রয়েছে পুলিস। অভিযুক্তের বিরুদ্ধে এখনও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি।

আরও পড়ুন, প্রতিমার স্নেহে শ্মশানের থলে থেকে পরিবার পেল 'অভিমন্যু'

এদিকে ওই ছাত্রীর অভিযোগ, এখনও লাগাতার ফোনে হুমকি চলছে। এমনকি সুপারইম্পোজ করা ওই ভুয়ো অশালীন ছবি ইতিমধ্যেই তার কয়েকজন বন্ধুর কাছেও নাকি পাঠানো হয়েছে। পাশাপাশি, ওই ছাত্রীর কাছে তার বন্ধুদের ছবি ও ফোন নাম্বারও চাওয়া হয়েছে।

আরও পড়ুন, খাস কলকাতায় ২ মাস ধরে নাবালিকাকে যৌন নির্যাতন প্রৌঢ়ের

ওই ছাত্রীর বাড়ির লোক জানিয়েছেন, অভিযুক্ত রীতিমত ওই ছাত্রীকে সবসময় 'ফলো' করছে। ফলে ভয়ে-আতঙ্কে কার্যত গৃহবন্দি হয়ে রয়েছে তাদের মেয়ে। কলেজ-পড়াশোনা শিকেয় উঠেছে।