কোন মঞ্চে পিএসি চেয়ারম্যান? একুশের সভায় মুকুলের ছবি নিয়ে প্রশ্ন Suvendu-র

গত ১১ জুন তৃণমূলে ফিরে গিয়েছিলেন মুকুল রায় (Mukul Roy)। সদ্য তাঁকে পিএসি চেয়ারম্যান হিসেবে বেছে নিয়েছেন বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়।

Updated By: Jul 21, 2021, 10:50 PM IST
কোন মঞ্চে পিএসি চেয়ারম্যান? একুশের সভায় মুকুলের ছবি নিয়ে প্রশ্ন Suvendu-র

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলের একুশে জুলাইয়ের মঞ্চে বসে রয়েছেন মুকুল রায় (Mukul Roy)। তবে তাঁর উপস্থিতি নজর এড়ায়নি। আর এই ছবি দিয়েই আরও একবার মুকুল যে তৃণমূলে তা প্রমাণের চেষ্টা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। 

বুধবার তৃণমূলের ২১ জুলাইয়ের মঞ্চে অভিষেকের পাশাপাশি মমতার সঙ্গে দেখা গিয়েছে মুকুল রায়কেও (Mukul Roy)। ওই ছবিই টুইট করেছেন শুভেন্দু। তার সঙ্গে জুড়ে দিয়েছেন আর একটি ছবি। সেটি বিজেপির কার্যালয়ে 'গণতন্ত্র বাঁচাও, পশ্চিমবঙ্গ বাঁচাও' কর্মসূচির। বিরোধী দলনেতার প্রশ্ন,'কোন মঞ্চে দেখতে পাচ্ছেন পিএসি চেয়ারম্যানকে?'

গত ১১ জুন তৃণমূলে ফিরে গিয়েছিলেন মুকুল রায় (Mukul Roy)। সদ্য তাঁকে পিএসি চেয়ারম্যান হিসেবে বেছে নিয়েছেন বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়। রীতি অনুযায়ী বিরোধী দল থেকে চেয়ারম্যান হন। তৃণমূলের বক্তব্য, মুকুল এখনও বিজেপি বিধায়ক। মমতা বন্দ্যোপাধ্যায় থেকে পরিষদীয় মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ও একই কথা বলেছিলেন। ঘটনা হল,খাতায় কলমে মুকুল কৃষ্ণনগর উত্তরের বিজেপি বিধায়ক। তাঁর বিরুদ্ধে তথ্যপ্রমাণ দিয়ে দলত্যাগ বিরোধী আইন প্রণয়নের জন্য বিধানসভার অধ্যক্ষের কাছে আবেদন করেন শুভেন্দু (Suvendu Adhikari)। ১৬ জুলাই তার শুনানিও হয়। অধ্যক্ষ আরও কিছু নথি চান। শুনানি শেষে আদালতে যাওয়ার কথাও জানান বিরোধী দলনেতা। তার উত্তরে মুকুল রায় (Mukul Roy) বলেন,'যেখানে পারে যাক।' এই প্রেক্ষাপটে ২১ জুলাইয়ের মঞ্চে মুকুলের ছবি দিয়ে শুভেন্দু ফের বোঝাতে চাইলেন, মুকুল তৃণমূলেই। বলে রাখা ভালো, মঞ্চে থাকলেও এ দিন ভাষণ দেননি কৃষ্ণনগর উত্তরের বিধায়ক।

আরও পড়ুন- করোনা মিটলে শীতে সনিয়া-শরদকে নিয়ে BJP বিরোধী ফ্রন্টের ব্রিগেড, ঘোষণা Mamata-র

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)