Suvendu Adhikari: শুভেন্দুকে কালো পতাকা! ফের রক্তারক্তি কাণ্ড যাদবপুরে....

বাম ও  ABVP-র সমর্থকদের মধ্য়ে তুমুল ধস্তাধস্তি, সংঘর্ষ! বিক্ষোভকারীদের শুভেন্দুর নিরাপত্তারক্ষীরা মারধর করেছেন বলে অভিযোগ।

Updated By: Aug 17, 2023, 08:29 PM IST
Suvendu Adhikari: শুভেন্দুকে কালো পতাকা! ফের রক্তারক্তি কাণ্ড যাদবপুরে....

কমলাক্ষ ভট্টাচার্য: শুভেন্দু অধিকারীকে কালো পতাকা! কেন? বাম সমর্থকদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়লেন ABVP-র সদস্যরা। আটক ২। ফের ধুন্ধুমার যাদবপুরে।

আরও পড়ুন: JU Student Death: 'যাদবপুর বিশ্ববিদ্যালয় রাষ্ট্র-বিরোধিতার আতুঁড়ঘর', বিস্ফোরক শুভেন্দু

স্বপ্নদীপের মৃত্যুর প্রতিবাদে ৪ দিনের ধরনা কর্মসূচি নিয়েছে বিজেপি-র যুব মোর্চা। ধরনা মঞ্চ তৈরি করা হয়েছে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ৩ নম্বর গেটের সামনে। এদিন ধরনামঞ্চে যান শুভেন্দু অধিকারী। তিনি বলেন, 'দীর্ঘদিন ধরে যাদবপুর বিশ্ববিদ্যালয়কে রাষ্ট্রবিরোধী, দেশ বিরোধী এবং সমস্ত রকম অন্যায়ের আতুড়ঘরে পরিণত করেছেন বাম ও অতিবাম, যাঁদের ছাত্র হওয়ার বয়স নেই,তাঁরা। মুক্ত চিন্তা, মুক্ত মন, এটা আমরা মনে করি একটা মানসিক বিকার'।

তারপর? বক্তব্য শেষ করে তখন সভাস্থল থেকে বেরিয়ে যাচ্ছেন শুভেন্দু। অভিযোগ, আচমকাই তাঁর কনভয়ের সামনে চলে আসেন নকশালপন্থী ছাত্র সংগঠন  RSF-র বেশ কয়েকজন সমর্থক। শুভেন্দুকে কালো পতাকা দেখাতে তাঁরা। এরপর দু'পক্ষে মধ্যে শুরু হয় ধস্তাধস্তি, সংঘর্ষ! বিক্ষোভকারীদের  শুভেন্দুর নিরাপত্তারক্ষীরা মারধর করেছেন বলে অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে পরিস্থিতি রীতিমতো অগ্নিগর্ভ হয়ে ওঠে। 

আরও পড়ুন: Partha Chatterjee: জেলে 'অ্যাসিস্ট্যান্ট' চান! বিচারকের কাছে আর্জি পার্থর

এদিকে স্বপ্নদীপের মৃত্যুর পর এবার কড়াকড়ি যাদবপুর বিশ্ববিদ্যালয়ে। পড়ুয়াদের নিরাপত্তার স্বার্থে ক্য়াম্পাসে প্রবেশে ক্ষেত্রে পরিচয়পত্র বাধ্যতামূলক করার সিদ্ধান্ত নিল কর্তৃপক্ষ। রাত ৮টা থেকে সকাল ৭টা পর্যন্ত চালু থাকবে এই নিয়ম। বাড়ছে সিসিটিভি-র নজরদারিও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.