Babul Supriyo: 'এমপি পদ ছেড়েছিলাম, শুভেন্দুবাবুকে বলব বাবা-ভাইকে বলুন সাংসদ পদ ছাড়তে'

বালিগঞ্জে তাঁর দাঁড়ানো নিয়ে বাবুল বলেন, সুব্রত মুখোপাধ্যায় যেখানে দাঁড়তেন সেখানে আমাকে লড়াই করতে দিয়েছেন দিদি। এতে আমি খুশি  

Updated By: Mar 20, 2022, 08:30 PM IST
Babul Supriyo: 'এমপি পদ ছেড়েছিলাম, শুভেন্দুবাবুকে বলব বাবা-ভাইকে বলুন সাংসদ পদ ছাড়তে'

নিজস্ব প্রতিবেদন: দলের সঙ্গে মতান্তরে সব ছেড়ে তৃণমূলে এসেছি। কিন্তু শুভেন্দু অধিকারীর বাবা-ভাই অন্য দলে থেকেই তৃণমূলের সাংসদ পদ আঁকড়ে রেখেছেন। আগে ওদের বলুন তা ছাড়তে। তারপর আমার সম্পর্কে কটূ কথা বলবেন। বালিগঞ্জের মে ফেয়ার রোডের কর্মীসভায় এভাবেই বিরোধী দলনেতাকে নিশানা করলেন ওই কেন্দ্রের তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয়। 

এদিন বাবুল বলেন, দলের সঙ্গে মতান্তরই শেষ কথা নয়, এমপি পদটাও ছেড়ে দিয়েছিলাম। কারণ যে দলের সঙ্গে মতভেদ সেই দলের হয়ে যে পদ জিতেছি তা ধরে রাখব কেন। সেখান থেকে টাকা নেব কেন। এই সাহসটা আমি দেখাতে পেরেছিলাম। ওই দল থেকে এখন এখন অনেক মন্তব্য ভেসে আসছে। কিন্তু শুভেন্দুবাবুদের পয়সার অভাব আছে বলে আমার মনে হয় না। তাঁর বাবা ও ভাই অন্য পার্টিতে চলে গিয়েও এমপি পদটা ধরে রেখেছেন। ওই মাইনেটা না নিলেও ওদের কোনও সমস্যা হবে না। তাদের ওই পদ ছাড়তে বলুন। এই সততাটা দেখিয়ে তার পরে যদি আমার সম্পর্কে কোনও কটূ কথা বলতে হয় তাহলে তা বলতে পারেন।

বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী আরও বলেন, দিল্লিতে সবকিছু ছেড়ে গিয়ে বম্বে চলে যাচ্ছিলাম। সেই সময় দিদির কাছ থেকে বার্তা আসে, তুমি ভালো কাজ করো। পাঁচ বছরে ভালো কাজ করেছ। রাজনীতিটা ছেড়ো না। বাংলার ছেলে, বাংলার মানুষের হয়ে কাজ করো। এই কথা আমি অকপটে বলেছি। তার জন্য আমার বিরুদ্ধে অনেক কথাই লেখা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওরা জানেই না যে আমি সোশ্য়াল মিডিয়া ব্যবহার করি না। টুইটারে আমার হয়ে অন্যেরা অনেক কিছু লেখে। মানুষ কাজ বোঝে। সোশ্যাল মিডিয়ায় কী লেখা হল তা মানুষ গুরুত্ব দেয় না। ফেসবুকে ফলস ছবি দিয়ে কিছু হয় না।

বালিগঞ্জে তাঁর দাঁড়ানো নিয়ে বাবুল বলেন, সুব্রত মুখোপাধ্যায় যেখানে দাঁড়তেন সেখানে আমাকে লড়াই করতে দিয়েছেন দিদি। এতে আমি খুশি। 

অন্যদিকে, বাবুলকে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ। বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি বলেন, হাতে পায়ে ধরে মন্ত্রী হতে চাইছেন বাবুল। ওঁকে জিজ্ঞাসা করতে চাই সবতো টুপি পরলেন। লুঙ্গিটা কবে পরবেন? নৈতিক দিক থেকে উনি হেরে গিয়েছেন। এখান হাতে পায়ে ধরে মন্ত্রী হওয়ার তালে রয়েছেন। ওঁর একটা মন্ত্রিত্ব চাই, সিকিউরিটি চাই, একটা গাড়ি চাই।

আরও পড়ুন-শনিবারের রাত,বাবলা গাছে লাল শাড়ির ফাঁসে ঝুলছে গৃহবধূ এবং 'প্রেমিক'!কী ঘটল শ্মশানে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.