Tathagata Roy: 'BJP-তে থেকে পিকে-র মাস মাইনে করা কর্মীরা TMC-র হয়ে কাজ করছে'

বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে উপযুক্ত পদক্ষেপ নেওয়ারও আহ্বান জানিয়েছেন তথাগত রায়।

Updated By: Nov 30, 2021, 12:09 PM IST
Tathagata Roy: 'BJP-তে থেকে পিকে-র মাস মাইনে করা কর্মীরা TMC-র হয়ে কাজ করছে'
ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন : বিজেপির নিচু স্তরের কর্মীদের মধ্যে 'ঘুণ পোকা' বাসা বেঁধেছে। নিচু স্তরের কর্মীদের মধ্যে একটা 'খেলা' চলছে। তাঁদের মধ্যে অনেকেই পিকে-র লোক। তাঁরা বিজেপির খাতায় নাম লিখিয়ে তৃণমূলের হয়ে 'কাজ' করে চলেছে। এজন্য তাঁদের 'মাস মাইনে'ও দেওয়া হচ্ছে। মঙ্গলবার টুইট করে এমনই বিস্ফোরক অভিযোগ করলেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়। 

টুইট করে তিনি জানিয়েছেন, পাশের গ্রামেই বাড়ি এক যুবক এক বিজেপি সমর্থককে ফোন করে একথা জানান। তারপর ওই বিজেপি সমর্থক তাঁকে এই ঘটনার কথা জানিয়েছেন। এহেন ঘটনার পরিপ্রেক্ষিতে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে উপযুক্ত পদক্ষেপ নেওয়ারও আহ্বান জানিয়েছেন তথাগত রায়। নইলে তাঁর কথায়, এদের চিনে নিতে না পারলে, বাংলায় বিজেপির বিজয় অসম্ভব।

প্রসঙ্গত, একুশের বিধানসভা ভোটে বিজেপির পরাজয়ের পর থেকেই দলীয় নেতৃত্বের একাংশের বিরুদ্ধে তোপ দেগে চলেছেন তথাগত রায়। যা নিয়ে পাল্টা দিয়েছেন দিলীপ ঘোষও। সবমিলিয়ে সরগরম বঙ্গ বিজেপি।

আরও পড়ুন, একুশের প্রায়শ্চিত্ত কলকাতা পুরভোটে! আদি-র গুরুত্ব BJP-র প্রার্থী তালিকায়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)