Suvendu Adhikari: থানায় ঢুকে পুলিসকে 'হুমকি'! শুভেন্দুর নামে নির্বাচন কমিশনে নালিশ তৃণমূলের

মুখ্য নির্বাচনী আধিকারিক ডা আরিজ আফতাবের সঙ্গে দেখা করেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ

Updated By: Apr 6, 2022, 04:24 PM IST
Suvendu Adhikari: থানায় ঢুকে পুলিসকে 'হুমকি'! শুভেন্দুর নামে নির্বাচন কমিশনে নালিশ তৃণমূলের

নিজস্ব প্রতিবেদন: আগামী সপ্তাহেই বালিগঞ্জ বিধানসভার উপনির্বাচন। তার আগে কিছুটা চাপে পড়লেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। থানায় ঢুকে পুলিসকে হুমকি দেওয়ার অভিযোগে নির্বাচন কমিশনে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে নালিশ করল তৃণমূল কংগ্রেস।

কী হয়েছে আসলে? তৃণমূলের অভিযোগ, গত ২৮ মার্চ দলবল নিয়ে রবীন্দ্র সরোবর থানায় যান শুভেন্দু অধিকারী। সেখানে তিনি আইসিকে হুমকি দেন বালিগঞ্জে ভোটের সময় বিজেপির কথা না শুনলে পুলিসকে তার ফল ভোগ করতে হবে। আইসিকে ক্লোজ করা হবে। বালিগঞ্জকে ঠিক না রাখলে নির্বাচন কমিশন আপনাদের ছাড়বে না। রাপুরহাটের পরে এখন নজরে রয়েছে বাংলা।   

বুধবার মুখ্য নির্বাচনী আধিকারিক ডা আরিজ আফতাবের সঙ্গে দেখা করেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। ভারতীয় দন্ডবিধির ১২৮বি, ১৮৬, ১৭১ ধারায় অভিযোগ আনা হয়েছে শুভেন্দুর বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আবেদন করা হয়েছে। শুভেন্দুর বিরুদ্ধে এফআইআরের দাবি করেছে তৃণমূল কংগ্রেস।

গত ২৮ মার্চ বালিগঞ্জ বিধানসভা এলাকায় প্রচার করছিলেন বিজেপি প্রার্থী কেয়া ঘোষ। সেই সময় তাঁদের উপরে হামলার অভিযোগ তোলে বিজেপি। এনিয়ে থানায় অভিযোগ করেন কেয়া ঘোষ। 

আরও পড়ুন-বিয়ের পরেও স্বামীর ঘরে ঠাঁই পাননি, ধৈর্য হারিয়ে শ্বশুর বাড়ির সামনে ধর্নায় মহিলা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.