Tripura: বিপ্লব গড়ে ঘাসফুল ফোটাতে এবার নয়া স্লোগান TMC-র

পাল্টে গেল 'এবার ত্রিপুরা' স্লোগানটি।

Updated By: Aug 9, 2021, 06:33 PM IST
Tripura: বিপ্লব গড়ে ঘাসফুল ফোটাতে এবার নয়া স্লোগান TMC-র

নিজস্ব প্রতিবেদন: মিশন ত্রিপুরা। এবার নতুন স্লোগান বানিয়ে ফেলল তৃণমূল। 'জিতবে ত্রিপুরা', আগামিদিনে দলের ফ্ল্যাগ, পোস্টার, ফেস্টুনে এই স্লোগানই লেখা থাকবে বলে জানা গিয়েছে। 

একুশের বিধানসভা ভোটে তৃণমূলের স্লোগান ছিল, 'বাংলা নিজের মেয়েকেই চাই'। বিপুল জনপ্রিয়তা পেয়েছিল 'খেলা হবে' স্লোগানটিও। জাতীয় রাজনীতিতেও এখন সেই স্লোগানকে হাতিয়ার করতে চাইছে ঘাসফুল শিবির। দিন কয়েক আগে যখন দিল্লিতে গিয়েছিলেন, তখন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সস্ত্রীক দেখা করেছিলেন কবি ও গীতিকার জাভেদ আখতার। তাঁকে 'খেলা হবে' নিয়ে গান লিখে দেওয়ারও অনুরোধ করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: ফের Tripura যাচ্ছেন দেবাংশু-জয়া-সুদীপ, বিপ্লব গড়ে ঘাসফুল ছড়াতে ৩ যুবতেই ভরসা TMC-র

এদিকে আবার উত্তর পূর্বের বাঙালি অধ্যুষিত রাজ্য ত্রিপুরা থেকে বিজেপি-কে 'উৎখাত' লক্ষ্যে ঝাঁপিয়েছে তৃণমূল। তাদের স্লোগান ছিল, 'এবার ত্রিপুরা'। সেই স্লোগান বদলে এবার হল 'জিতবে ত্রিপুরা'। কেন? রাজনৈতিক মহলের মতে, আর মাত্র দেড় বছর বাদে বিধানসভা নির্বাচন। ত্রিপুরায় জয়ের ব্যাপার রীতিমতো আত্মবিশ্বাসী এ রাজ্যের শাসকদল। তবে দল নয়, বরং এই জয় রাজ্যের মানুষের জয় হিসেবেই দেখাতে চাইছে তৃণমূল। সেকারণেই এই স্লোগান।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.