'দিলীপবাবু মানুষ নন, আর মোদী তো লাখি কোট-চশমা পরে মার্কেটিং করছেন'

"নিম্নমানের ভাষা যাঁরা বলে, আমি তাঁদের মানুষ বলে মনে করি না।"

Reported By: মৌমিতা চক্রবর্তী | Updated By: Jan 20, 2020, 06:51 PM IST
'দিলীপবাবু মানুষ নন, আর মোদী তো লাখি কোট-চশমা পরে মার্কেটিং করছেন'

নিজস্ব প্রতিবেদন: সরকারি সম্পত্তি যারা নষ্ট করছে তাদের গুলি করা হবে না তো কি চা খাওয়ানো হবে! এদের গুলি করে মারা উচিত। প্রথমে গুলি, পরে গোলা। রবিবার নৈহাটিতে এভাবেই সিএএ বিরোধীদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। আজ একযোগে তার পাল্টা জবাব দিলেন চন্দ্রিমা ভট্টাচার্য ও মালা রায়।

চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, "গুলি করবেন বলেছেন দিলীপ বাবু। ওনার তো খুব মুখ‍্যমন্ত্রী হওয়ার শখ, তাহলে কাকে নিয়ে রাজত্ব করবেন উনি? দিলীপবাবু বাংলার সংস্কৃতিকে অপমান করছেন।" একইসঙ্গে এদিন মালা রায়ও তোপ দাগেন, অত্যন্ত নিম্নমানের ভাষা বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। মানুষ এসব সমর্থন করে না। এরপরই মালা রায় বলেন, "নিম্নমানের ভাষা যাঁরা বলে, আমি তাঁদের মানুষ বলে মনে করি না।"

এদিন চন্দ্রিমা ভট্টাচার্য বা মালা রায়ের আক্রমণের নিশানায় শুধু দিলীপ ঘোষ ছিলেন না। ছিলেন নরেন্দ্র মোদীও। এদিন মোদীর পরীক্ষা পে চর্চা কে কটাক্ষ করে চন্দ্রিমা তোপ দাগেন, "মোদি কি অধ‍্যাপক? ওনার বাণী শুনে যা পড়েছে তাও সব ভুলে যাবে ছাত্ররা। দশ লাখের কোট আর দেড় লাখের চশমা পরে মার্কেটিং করছেন। সবটাই ওনার ৩০৩-এর গরম।" প্রশ্ন তোলেন, "উনি জেএন‌ইউ গিয়ে পড়ুয়াদের ফেস করছেন না কেন?"

আরও পড়ুন, কৃষকদের থেকে দেড়গুণ দামে জমি কিনবে সরকার, জমিজট কাটল লুধিয়ানা টু ডানকুনি ফ্রেট করিডরের

মালা রায় বলেন, "গত লোকসভা নির্বাচনে সিপিআইএমের সাহায‍্যেই বিজেপির ভোট বেড়েছিল। ভোটাররা তো আর আকাশ থেকে আসেনি।" আরও বলেন, "পড়ুয়াদের মোদি ভালোবাসলে জেএন‌ইউ-তে ওই কাণ্ড ঘটাতেন না। অন‍্যদলের মানুষকে ভালোবাসা, সম্মান দেওয়া মোদীবাবুকে শিখতে হবে।"

.