Municipal Election 2022 Result: 'তোমায় প্রণাম করতে আসছি', জয়ী সব্যসাচীর প্রথম ফোন মমতাকে

 চলতি পুরভোটের সবচেয়ে হেভিওয়েট এবং বিতর্কিত প্রার্থী জয়ের পরেই প্রথম ফোনটা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। 

Updated By: Feb 14, 2022, 11:36 AM IST
Municipal Election 2022 Result: 'তোমায় প্রণাম করতে আসছি',  জয়ী সব্যসাচীর প্রথম ফোন মমতাকে
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: জয়ের ব্যাপারে বরাবরই আত্মবিশ্বাসী ছিলেন সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta)। সোমবার ৩১ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী হিসাবে বিধাননগর পৌরসভায় (Bidhannagar Municipal Election 2022) জয়ী হলেন তিনি। ৪ হাজার ৬৪৪ ভোটে জয়ী হয়েছেন সব্যসাচী। চলতি পুরভোটের সবচেয়ে হেভিওয়েট এবং বিতর্কিত প্রার্থী জয়ের পরেই প্রথম ফোনটা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee)। 

এদিন জয়ের পরই প্রথম ফোন করেন তৃণমূল সুপ্রিমোকে। সব্যসাচী দত্ত বলেন, ''দিদি জয়ী হয়েছি। তোমায় প্রণাম করতে আসছি।'' সোমবার গণনা শুরু হওয়ার পর থেকেই এগিয়ে ছিলেন সব্যসাচী। সকাল সাড়ে ১০টায় তাঁর জয় নিশ্চিত হয়ে যায়। আগেই তৃণমূল নেতা জানিয়েছিলেন, জয়ের পর শংসাপত্র তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ের কাছে রাখতে চান। এদিন সে কথাই রাখতে মমতার সঙ্গে দেখা করতে যাওয়ার কথা বললেন সব্যসাচী। 

আরও পড়ুন, Municipal Election 2022 Result Live Update: শিলিগুড়িতে পরাজিত অশোক, জয়ে ফিরলেন গৌতম

এরপরেই জি ২৪ ঘণ্টাকে দেওয়া সাক্ষাৎকারে সব্যসাচী জানান, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে প্রণাম করবেন। তিনি বলেন, ''মমতা দিদিকে প্রণাম করতে যাচ্ছি। সার্টিফিকেট আসতে তো দেরি হবে। আর মিষ্টি তো দিদি খাওয়ায়।''  জয়ের পর বিধাননগর পৌরসভার প্রতিটি মানুষকে ধন্যবাদ জানিয়ে তৃণমূল নেতা বলেন, ''এই জয় বিধাননগর ও রাজারহাটের সমস্ত মানুষের।''

গত ছয়বারের মতোই এবারও সহজেই জিতবেন তিনি। এমনকী জয়ের পর জনাদেশের রিপোর্ট তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ের কাছে রাখতে চান বলেই জানান দিয়েছিলেন। প্রতিদ্বন্দ্বী দেবাশিস জানার সন্ত্রাস, ছাপ্পা ভোটের অভিযোগ হেসেই উড়িয়ে বলেছিলেন, ''দুর্ভাগ্যের বিষয় ও তো এই ওয়ার্ডের ভোটার তাই নিজের ভোট নিজে দিতে পারবে। প্রায় ১০-১৫ বছর পৌর প্রতিনিধিত্ব করছে তাই নুন্যতম বুদ্ধি থাকা উচিত। যাকে দিয়ে বহিরাগত বলে ডাকছেন সে এই ওয়ার্ডের ভোটার।'' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.