মদনের গ্রেফতারি প্রতিবাদে আজ ফের মিছিলে তৃণমূল

Updated By: Dec 13, 2014, 09:40 AM IST
মদনের গ্রেফতারি প্রতিবাদে আজ ফের মিছিলে তৃণমূল

মদন মিত্রের গ্রেফতারির প্রতিবাদে আজ ফের পথে নামছে তৃণমূল। দুপুরে ধর্মতলায় গোষ্ঠ পালের মূর্তির সামনে সমাবেশের আয়োজন করা হয়েছে। সেখানে দলের সব নেতাদের থাকার নির্দেশ দিয়েছেন তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী। এরপর হবে প্রতিবাদ মিছিল। সেই মিছিলে দলের কর্মী-সমর্থক ও নেতা-মন্ত্রীদের পাশাপাশি, সাধারণ মানুষকেও যোগ দিতে আহ্বান জানানো হয়েছে।

কেন্দ্রের প্রতিহিংসামূলক আচরণে গ্রেফতার ক্রীড়ামন্ত্রী। অভিযোগ মুখ্যমন্ত্রীর। তাই মিছিলে থাকবেন খেলোয়াড়, যুবকেরা। দাবি শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের। ক্লাবগুলিকেও মিছিলে যোগ দিতে ডাক দিয়েছেন তিনি। গতকালই পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় দাবি করেছিলেন বিজেপির রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করতেই মদন মিত্রকে গ্রেফতার করা হয়েছে। আজ দুপুরে মিছিলে যোগ দেওয়ার জন্য টুইটারে আবেদন জানান পার্থ চট্টোপাধ্যায়।

এ দিনের মিছিলে সকল কর্মী সমর্থক, বুদ্ধিজীবী, টালিগঞ্জের শিল্পী, ক্রীড়াব্যক্তিত্বদের যোগ দিতে আহ্বান জানানো হলেও মিছিলে যাওয়ার কোনও কারণ খুঁজে পাচ্ছেন না নাট্যব্যক্তিত্ব কৌশিক সেন। তিনি বলেন, একজন শিল্পী হিসেবে রাজনৈতিক মিছিলে যোগ দেওয়ার কোনও কারণ নেই। অন্যদেরও মিছিলে যোগ দেওয়া থেকে বিরত থাকতে আবেদন করেছেন তিনি।

.