মহুয়া মৈত্রর সঙ্গে ভোটপ্রচারে ওসি! ভুয়ো ছবি দাবি করে কমিশনে চিঠি তৃণমূলের

তিনটি কেন্দ্রে উপনির্বাচনের আগে চিঠি-পাল্টা চিঠির লড়াই। 

Updated By: Nov 12, 2019, 11:36 PM IST
মহুয়া মৈত্রর সঙ্গে ভোটপ্রচারে ওসি! ভুয়ো ছবি দাবি করে কমিশনে চিঠি তৃণমূলের

কমলিকা সেনগুপ্ত: তিনটি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনের আগে আরও একবার সরাসরি সংঘাতে তৃণমূল-বিজেপি। নির্বাচন কমিশনে সোমবার বিজেপি অভিযোগ করেছে, প্রভাব খাটাতে থানার ওসিকে নিয়ে ভোটপ্রচার করছেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। মঙ্গলবার কমিশনে চিঠি দিয়ে বিজেপির বিরুদ্ধে মিথ্যা ছড়ানোর অভিযোগ করল তৃণমূল। দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ দায়েরের হুঁশিয়ারি দিয়েছেন মহুয়া।  

তৃণমূলের সাধারণ সম্পাদক সুব্রত বক্সি চিঠি দিয়ে কমিশনকে জানিয়েছেন, থানাপাড়ার ওসির সঙ্গে মহুয়া মৈত্রর একটি ছবি ছড়িয়ে ভুয়ো প্রচার করছে বিজেপি। ওই ছবিটি নির্বাচনী প্রচারের নয়। সেটি তোলা হয়েছিল চলতি বছরের ১৮ অগাস্ট। সাংসদের সঙ্গে গিয়েছিলেন থানার ওসি। বিজেপির বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে ব্যবস্থা নেওয়া হোক।

অতিসম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্র ও করিমপুর বিধানসভার থানাপাড়ার ওসি সুমিত ঘোষের একটি ছবি ছড়ায়। ওই ছবিটি ছড়িয়ে গেরুয়া শিবিরের লোকজন দাবি করতে থাকেন, পুলিস আধিকারিককে সঙ্গে নিয়ে ভোটারদের ভয় দেখাচ্ছেন মহুয়া। 

বিজেপি অবশ্য নিজেদের অবস্থানে অনড়। করিমপুরের বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদার প্রশ্ন তুলেছেন, তৃণমূল তো অস্বীকার করছে না। তাহলে সাংসদের সঙ্গে ওসি কী করছিলেন? সাদা পোশাকে ওসি কি সাংসদকে নিরাপত্তা দিচ্ছিলেন নাকি? আসলে ওদের কেউ আর ভোট দেবে না। সেটা বুঝতে পেরেই জনতাকে নিয়ে ভয় দেখিয়ে ভোট চাওয়ার কৌশল নিয়েছে তৃণমূল। 

আরও পড়ুন- Exclusive ছবি: ফের বাবা হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, ছেলের নাম কী রাখলেন?

.