ওয়েব ডেস্ক : কলকাতা থেকে ভুবনেশ্বর। অ্যাটাকিং মেজাজে তৃণমূল কংগ্রেস। দুই শহরেই  CBI দফতরের সামনে বিক্ষোভ। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছায় যে ভুবনেশ্বরে CBI দফতরে নিরাপত্তা বাড়াতে হয়। কলকাতায় CGO-তে CBI দফতরে চা-জল বন্ধ করে দেওয়ার হঁশিয়ারি দিলেন বিধায়ক সব্যসাচী দত্ত। একেবারে অল আউট অ্যাটাকে তৃণমূল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও প়ডুন- রোজভ্যালি কাণ্ডে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে ৬ দিনের সিবিআই হেপাজতের নির্দেশ


প্রতিবাদে পথে তৃণমূল। আক্রমণের ঝাঁঝ ছড়িয়ে গেল কলকাতা থেকে ভুবনেশ্বর। CBI দফতরে সামনে দাঁড়িয়ে তৃণমূল নেতারা জানিয়ে দিলেন, তাঁদের আন্দোলন থামছে না...। রাজ্যের সীমানা ছাড়িয়ে বিক্ষোভের আঁচ ওড়িশার ভুবনেশ্বরে। গ্রেফতারির পর সেখানেই নিয়ে যাওয়া হয়েছে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে। বুধবার সকালে অখিল গিরির নেতৃত্বে সেখানে পৌছে গেলেন তৃণমূল কর্মীরা। দলের নেতাকে নিয়ে আসা হয়েছে, খবর পেয়ে চলে আসেন সমর্থকরাও। অশান্তি এড়াতে নিরাপত্তা বাড়ানো হয় ভুবনেশ্বরের CBI দফতরে।


আরও পড়ুন- ৩ বছরে এত লাখ টাকাই নাকি রোজভ্যালি থেকে নিয়েছেন সুদীপ!


এদিকে, বিক্ষোভে উত্তাল CGO কমপ্লেক্সও। ফুল অ্যাটাকিং মোডে তৃণমূল কংগ্রেস। বিধাননগরের CGO  কমপ্লেক্সে সুজিত বসু, সব্যসাচী দত্তদের নেতৃত্বে বিক্ষোভ...। পোড়ানো হয় প্রধানমন্ত্রীর কুশপুতুলও। নিরাপত্তার কারণে CGO কমপ্লেক্সের মেন গেট বন্ধ করে দেওয়া হয়। তবে  নিজেদের অবস্থানে অনড় তৃণমূল, নেতাকর্মীরাও। এমন চললে তৃণমূল অফিসে চা-জল বন্ধের হুঁশিয়ারি দিয়েছেন তাঁরা।