রোজভ্যালি কাণ্ডে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে ৬ দিনের সিবিআই হেপাজতের নির্দেশ

রোজ ভ্যালি কাণ্ডে ৩০ ডিসেম্বর গ্রেফতার করা হয় তৃণমূল কংগ্রেস সাংসদ তাপস পালকে। নোট বাতিল নিয়ে প্রতিবাদ করায় তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে প্রতিহিংসা পরায়নার বশে এই কাজ করেছে বলে দাবি করেন তৃণমূল নেত্রী। তবে যাই হোক না কেনও, সেই ধাক্কা সামলাতে না সামলাতেই এবার একই ইস্যুতে দলের প্রথম সারির আরও এক সাংসদ গ্রেফতার। সুদীপ বন্দ্যোপাধ্যায়। গ্রেফতারের পরই তাঁকে ভুবনেশ্বরে নিয়ে যায় সিবিআই। শুরু হয় রাজ্যজুড়ে তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ।

Updated By: Jan 4, 2017, 07:42 PM IST
রোজভ্যালি কাণ্ডে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে ৬ দিনের সিবিআই হেপাজতের নির্দেশ

ওয়েব ডেস্ক : রোজ ভ্যালি কাণ্ডে ৩০ ডিসেম্বর গ্রেফতার করা হয় তৃণমূল কংগ্রেস সাংসদ তাপস পালকে। নোট বাতিল নিয়ে প্রতিবাদ করায় তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে প্রতিহিংসা পরায়নার বশে এই কাজ করেছে বলে দাবি করেন তৃণমূল নেত্রী। তবে যাই হোক না কেনও, সেই ধাক্কা সামলাতে না সামলাতেই এবার একই ইস্যুতে দলের প্রথম সারির আরও এক সাংসদ গ্রেফতার। সুদীপ বন্দ্যোপাধ্যায়। গ্রেফতারের পরই তাঁকে ভুবনেশ্বরে নিয়ে যায় সিবিআই। শুরু হয় রাজ্যজুড়ে তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ।

আরও পড়ুন- আদালতে নিজের হয়ে নিজেই সওয়াল করলেন সুদীপ, বিস্ফোরক অভিযোগ CBI-এর

আজ তাঁকে আদালতে তোলা হয়। সেই সময় আদালতের বাইরে দফায় দফায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। পরিস্থিতি সামাল দিয়ে আদালতে শুরু হয় জিজ্ঞাসাবাদ। নিজের হয়ে নিজেই আজ সওয়াল করেন সুদীপ।

অন্যদিকে, তাঁকে জেরা করার জন্য আদালতে ১২ দিনের সিবিআই হেফাজত চাওয়া হয় তদন্তকারী সংস্থাটির পক্ষ থেকে। দিনের শেষে তাঁকে ৬ দিনের সিবিআই হেফাজত দেওয়া হয়েছে। আগামী ১০ জানুয়ারি আদালতে ফের হাজির করা হবে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে। 

.