Narendra Modi Vs Abhishek Banerjee: মোদীর ৩ দিনে হোটেল খরচ ৮০ লাখ! বিজেপির পাল্টা অভিষেকের ৮ হাজারি টি শার্ট

Narendra Modi Vs Abhishek Banerjee: অভিষেকের ছবি দিয়ে ওই ট্যুইটের পরই রাজ্য বিজেপির তরফে পাল্টা একটি টুইট করা হয়েছে। সেখানে লেখা হয়েছে মুখেই মারিতং জগৎ!  কাজের বেলায় অষ্টরম্ভা আর বুলিতে একদম হিরো! গরুর গাড়ির হেডলাইট লাগালে সেটা বুলেট ট্রেন হয়ে যায় না

Updated By: May 28, 2024, 02:21 PM IST
Narendra Modi Vs Abhishek Banerjee: মোদীর ৩ দিনে হোটেল খরচ ৮০ লাখ! বিজেপির পাল্টা অভিষেকের ৮ হাজারি টি শার্ট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাইসুরু সফরে গিয়ে কর্ণাটকের একটি হোটেলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিল বাকী ৮০ লাখ টাকা। সেই বিল না মেটালে আইনি ব্য়বস্থা নেওয়ার কথা জানিয়েছিল ওই হোটেলটি। যিনি নিজেকে ফকির আদমি বলে থাকেন, যিনি বলে থাকেন যখন তখন ঝোলা তুলে বেরিয়ে যাবেন তাঁর এমন বিলাসবহুস জীবন কেন? প্রশ্ন তুলেছে তৃণমূল কংগ্রেস। অন্যদিকে, বিজেপি আঙুল তুলেছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কালো টি শার্টের দিকে। বিজেপির দাবি, রিমালের ত্রাণে যাওয়া অভিষেকের ওই টি শার্টের দাম ৮ হাজার টাকা। এনিয়ে চাপানউতোর জমে উঠেছে দুই শিবিরে।

আরও পড়ুন-প্রমাণের অভাব! ছাড়া পেলেন অভিযুক্ত রাম রহিম-সহ ৪

নরেন্দ্র মোদীর জীবনযাপন নিয়ে তৃণমূল নেতা সুদীপ রাহা সোশ্যাল মিডিয়ায় বলেছেন, কোটি কোটি মানুষের টাকা লুট করা হচ্ছে যাতে সাহেব সাহেব দামী সানগ্লাস আর জামাকাপড় পরতে পারেন। বাংলার মানুষ যেখানে টাকার অভাবে ভুগছেন সেখানে উনি বিলাসবহুল জীবনযাত্রা করছেন। এনিয়ে  বিজেপি মুখপাত্র শমীক ভট্টচার্য বলেন, তৃণমূল কংগ্রেসের বক্তব্য কি আর মানুষের মধ্যে প্রভাব ফেলে? যারা  ধর্মতলায় বলে রয়েছে তাদের জীবন নষ্ট করে দিয়েছে তৃণমূল কংগ্রেস।

হোটেলে বিপুল টাকা বিল বাকী খবর নিয়ে এক্স হ্যান্ডেলে লেখার পাশাপাশি প্রধানমন্ত্রীর জীবনযাত্রা নিয়েও একটি পোস্ট করেছে তৃণমূল কংগ্রেস। সেখানে প্রধানমন্ত্রী বিলাসবহুল জীবন ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আম আদমির জীবন তুলনা করা হয়েছে। সোশ্যাল মিডিয়ার একটি পোস্টে লেখা হয়েছে, প্রধানমন্ত্রীর ৪.৩১ কোটির স্যুট গিনেস বুক অব রেকর্ডসে উঠেছে, প্রধানমন্ত্রী সানগ্লাসের দাম ১.৪ লাখ টাকা, প্রধানমন্ত্রীর কনভেয়ে ১২ কোটির মার্সিডিজ, গত ৫ বছরে নরেন্দ্র মোদীর বিদেশ সফরের খরচ হয়েছে ২৫৪ কোটি টাকা। অন্যদিকে দেখা যাচ্ছে কালো টি শার্ট পরে অটোতে চড়ে রিমাল বিধ্বস্ত এলাকায় যাচ্ছেন অভিষেক। সাধারণ মানুষের সঙ্গে মিশে গিয়ে কথা বলছেন।

অন্যদিকে, অভিষেকের ছবি দিয়ে ওই ট্যুইটের পরই রাজ্য বিজেপির তরফে পাল্টা একটি টুইট করা হয়েছে। সেখানে লেখা হয়েছে মুখেই মারিতং জগৎ!  কাজের বেলায় অষ্টরম্ভা আর বুলিতে একদম হিরো! গরুর গাড়ির হেডলাইট লাগালে সেটা বুলেট ট্রেন হয়ে যায় না। সকাল থেকে বিজেপি কর্মীরা সন্দেশখালিতে বিপুল ঝড়ের মধ্যে মানুষের সেবায় নিজেদের উৎসর্গ করেছেন। দমদমে বছরের পর বছর সাংসদ থাকা সৌগত রায় এবং সেখানকার তৃণমূলের বিধায়করা নাটক করে বাঁশ নিয়ে জমা জল সরাচ্ছে! এইদিকে আমাদের প্রার্থী শীলভদ্র দত্ত তুমুল বৃষ্টির মধ্যে জায়গায় জায়গায় মানুষকে নিরাপদ আশ্রয়স্থলে পৌঁছে দেওয়ার কাজ করছেন। ৮ হাজার টাকার জামা পরে খোকাবাবু গেছেন ত্রাণের সাহায্য করতে। তৃণমূলের হয়তো মনে খুব কষ্ট যে ঘূর্ণিঝড়টা একটু আগে এলে এই টাকাটা পকেটস্থ করে ভোটের সময় বিলিয়ে দেওয়া যেত। দুঃখের ব্যাপার তৃণমূলের সেই ইচ্ছার পূরণ হলো না। চোখের ট্রিটমেন্ট করাতে সুদূর আমেরিকা আর দুবাইয়ে দৌড়ে বেড়ানো মানুষ (নিজের পিসিমায়ের বিশ্বমানের চিকিৎসা ব্যবস্থাকে ভুলে গিয়ে) আজ অটোয় চেপে ভাওতাবাজি না করে যদি নিকাশি ব্যবস্থা, বাঁধ নির্মাণ এবং এনডিআরএফ এবং কেন্দ্রীয় সরকারের সঙ্গে হাতে হাত মিলিয়ে কাজ করত, তাহলে পশ্চিমবঙ্গের মানুষকে এই বিপর্যয়ের দিন দেখতে হতো না এবং কিছু মানুষ প্রাণ হারাতো না।

বিজেপির ওই টুইট নিয়ে পাল্টা সরব হয়েছেন জহর সরকার। এক্স হ্যান্ডেলে জহর সরকার লিখেছেন প্রধানমন্ত্রী সাড়ে আট হাজার কোটির বিমানে চড়েন, ১.৬ লাখের চশমা পড়েন, ১.৩ লাখের ঘড়ি পড়েন, অত্যান্ত দামি মাসরুম খান। সেই বিজেপি আবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পোশাকের সমালোচনা করে!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.